কাদের মির্জার সহযোগীর অস্ত্র প্রদর্শনী, ভিডিও ভাইরাল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কাদের মির্জার সহযোগীর অস্ত্র প্রদর্শনী, ভিডিও ভাইরাল

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ঘনিষ্ঠ সহযোগী শহীদুল্যাহ রাসেল ওরফে কেচ্ছা রাসেল ও আনোয়ার হোসেন মাসুদ ওরফে পিচ্চি মাসুদ অস্ত্র দিয়ে হামলা করছে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

গত বৃহস্পতিবার বিকেলে এবং গতকাল মঙ্গলবার রাতে কেচ্ছা রাসেলের নেতৃত্বে বসুরহাটের করালিয়ায় প্রকাশ্যে অস্ত্র নিয়ে হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তাতে দেখা যায়, কাদের মির্জার ঘনিষ্ঠ সহযোগী কেচ্ছা রাসেল ও পিচ্চি মাসুদ সরাসরি আগ্নেয়াস্ত্র নিয়ে প্রতিপক্ষকে লক্ষ্য করে গুলি ছুঁড়ছে।

সেদিন এ ঘটনায় দৌড়ে পালাতে গিয়ে ছাত্রলীগ নেতা নূর মোহাম্মদ (৩০), আরিফুর রহমান  (২৮), পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের করিম উদ্দিন শাকিল (২৩), কোরবান আলী রাকীব (২৪) ও রাজীব আহমেদ রিয়াদ (২৪) আহত হন। তারা সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারী হিসেবে পরিচিত।

 

এদিকে গত বৃহস্পতিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে গুলি ছোঁড়ার অভিযোগ ওঠে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে। এ সময় পালাতে গিয়ে পাঁচজন আহত হন। পরে এ ঘটনায় গত সোমবার আহত নূর মোহাম্মদ বাদী হয়ে কাদের মির্জার ৩৮ সহযোগীর বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন।

পুলিশ জানায়, রাসেল কাদের মির্জার অনুসারী। তার বিরুদ্ধে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের বাড়িতে গুলিবর্ষণ, উপজেলা আওয়ামী লীগের সভায় গুলিবর্ষণ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীকে গুলি করে পঙ্গু করাসহ সাম্প্রতিক সময়ের অন্তত ৮-৯টি মামলা রয়েছে।

রাসেলের বিরুদ্ধে মামলার বিষয়টি স্বীকার করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, ‘পুলিশ অস্ত্রধারী এ সন্ত্রাসীকে গ্রেপ্তারসহ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।’

কাদের মির্জার ঘনিষ্ঠ সহযোগী রাসেল ও মাসুদের হাতে অস্ত্রের ভিডিওর ব্যাপারে জানতে কাদের মির্জাকে ফোন দিলে স্বপ্ন মাহমুদ নামে এক ব্যক্তি তা রিসিভ করে বলেন, স্যার ঘুমাচ্ছেন উনার শরীর খারাপ।

 

Comment here