কাপাসিয়া ও কালিয়াকৈর মাদক ব্যবসায়ী আটক ২ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

কাপাসিয়া ও কালিয়াকৈর মাদক ব্যবসায়ী আটক ২

মোঃ হুমায়ূন কবির স্টাফ, রিপোর্টার : পুলিশ সুপার জনাব শামসুন্নাহার পিপিএম মহোদয়ের নির্দেশে ১৮/০৮/২০১৯ তারিখে গাজীপুর ডিবির মাদক বিরোধী স্পেশাল টীম গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ, মোহাম্মদ আফজাল হোসাইন এর তত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিঃ)/মনিরুজ্জামান খান এর নেতৃত্বে কাপাসিয়া থানাধীন কাপাসিয়া সাকিনে মরিয়ম মার্কেটস্থ মেসার্স মনির ষ্টোর এর সামনে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে মাদক ক্রয় বিক্রয়কালে মাদক ব্যবসায়ী ১/মোঃ রাসেল খান (২৫) পিতা-আজগর আলী, সাং-কান্দানিয়া, থানা-কাপাসিয়া, জেলা-গাজীপুর গ্রেফতার করে।

১/মোঃ রাসেল খান এর হেফাজত থেকে ৫২ (বায়ান্ন) পিস, মাদকদ্রব্য ইয়াবা ট্যবলেট উদ্ধার করা হয়। এই সংক্রান্তে এসআই(নিঃ)/কবির উদ্দিন বাদী হয়ে আসামীর বিরুদ্ধে ১৯/০৮/২০১৯ইং কাপাসিয়া থানায় মামলা দায়ের করেন, মামলার নং-২২, ওপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ, মোহাম্মদ আফজাল হোসাইন এর তত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিঃ)/মোঃ শেখ সাদিক এর নেতৃত্বে কালিয়াকৈর থানাধীন কালিয়াকৈর বাইপাস সাকিনন্থ ঢাকা টাঙ্গাইল মহাসড়কের উত্তর পার্শ্বে আল ইয়াদ হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে মাদক ক্রয় বিক্রয়কালে মাদক ব্যবসায়ী ১/মোঃ তহির উদ্দিন (২৪) পিতা-মৃত নুরছান আলী সাং-ওমরপুর, থানা-টাঙ্গাইল সদর, জেলা-টাঙ্গাইল, আসামী ১/তহির উদ্দিন(২৪) এ/পি-সাং-শ্রীফলতলী (মনিরের বাড়ীর ভাড়াটিয়া), থানা-কালিয়াকৈর, জেলা-গাজীপুর গ্রেফতার করা হয় ১/মোঃ তহির উদ্দিন এর হেফাজত থেকে ৫০ (পঞ্চাশ) পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যবলেট উদ্ধার করা হয়।

এই সংক্রান্তে এস, আই(নিঃ)/ সুব্রত রায় বাদী হয়ে আসামীর বিরুদ্ধে ১৯/০৮/২০১৯ইং কালিয়াকৈর থানায় মামলা, দায়ের করেন, মামলার নং-৩৯। উভয় আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Comment here