কাভার্ডভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কা, একই পরিবারের নিহত ৩ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কাভার্ডভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কা, একই পরিবারের নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে একটি কাভার্ডভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, মাইক্রোবাসের যাত্রী সিরাজগঞ্জের সাহেদ নগর বেপারী পাড়ার হাজী আব্দুল করিম সরকার ( ৬০ ), তার স্ত্রী মাতায়ারা সরকার ( ৫০ ) ও তাদের মেয়ে কানিজ ফাতেমা ( ৩০ )।

আহতরা হলেন, কানিজ ফাতেমার স্বামী হাজী সেলিম ( ৩২ ), তাদের আড়াই বছরের ছেলে সামি, সেলিমের বোন  রুনা ( ২৭ ), মেঘলা ও ইমদাদুল হক ( ৪০ )।

পুলিশ জানিয়েছে, আহম্মেদ পার্সেল সার্ভিসের একটি কাভার্ডভ্যান উত্তরবঙ্গ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এদিকে সিরাজগঞ্জ থেকে আসা কালো রঙের মাইক্রোবাসটিও যাচ্ছিল ঢাকার দিকে। একপর্যায়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব টোল প্লাজা থেকে ২০০ গজ দূরে বেপরোয়া গতির মাইক্রোবাসটি কাভার্ডভ্যানটির পেছনে গিয়ে সজোরে ধাক্কা খায়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয় তাদের।

বিষয়টি নিশ্চিত করে পূর্ব পাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইয়ুবুর রহমান জানান, কাভার্ডভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন।  এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Comment here