কিশোরীকে ধর্ষণের অভিযোগ যুবক গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কিশোরীকে ধর্ষণের অভিযোগ যুবক গ্রেপ্তার

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি : ফেনীর দাগনভূঞায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর আলম (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া জাহাঙ্গীর উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের চুন্দারপুর গ্রামের মৃত মামুদুল হকের ছেলে। তিনি কবিরহাট বাজারে বাবুর ফার্নিচারের দোকানে কাজ করতেন।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি উপজেলার এক কিশোরীকে (১৩) স্থানীয় কবিরহাট বাজারের কাছে মহিম মিয়ার বাগানের মধ্যে নিয়ে ধর্ষণ করেন জাহাঙ্গীর। বিষয়টি ওই কিশোরী যদি তার পরিবারকে জানায় তবে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেন তিনি। তবে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তার মাকে ধর্ষণের ঘটনা বলে দেয়।

এরপর ভুক্তভোগীর ভিকটিমের মা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার রাত ৮ টার সময় দাগনভূঞা থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।মামলা হওয়ার পরই পুলিশ কবিরহাটে অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা দাগনভূজঞা থানার উপ-পরিদর্শক (এসআই) মুরাদ বলেন, ‘গ্রেপ্তারকৃত আসামিকে আজ শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর শারীরিক পরীক্ষার জন্য ফেনী সদর হাসপাতালে নেওয়া হয়েছে।’

Comment here