কুষ্টিয়ায় একদিনে আরও ১৭ জনের মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কুষ্টিয়ায় একদিনে আরও ১৭ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৩ জন এবং উপসর্গ নিয়ে আরও চারজনসহ মোট ১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে এক হাজার ২৭টি নমুনা পরীক্ষা করে ২৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। যেখানে শনাক্তের হার ২৬ দশমিক ৯৭ শতাংশ।

গতকাল রোববার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টা পর্যন্ত আক্রান্ত ও মৃত্যুর এই তালিকা পাওয়া গেছে বলে জানিয়েছেন করোনা ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার।

তিনি বলেন, আজ সকাল ৮টা পর্যন্ত কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ২০০ শয্যার করোনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ২৬৬ জন। আগের দিন ছিলেন ২৮৮ জন। আজ সকাল ৮টা পর্যন্ত জেলায় হোম আইসোলেশনে আছেন তিন হাজার ৩০৭ জন। বর্তমানে স্বাস্থ্য বিভাগের তালিকায় জেলাতে মোট আক্রান্ত আছেন তিন হাজার ৫৭৩ জন।

এর আগের ২৪ ঘণ্টায় জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৮ জনের মৃত্যু এবং উপসর্গ নিয়ে মারা গিয়েছিলেন আরও পাঁচ জন। একই সময়ে ৮৯২টি নমুনা পরীক্ষায় ২৪৫ জনের করোনা শনাক্ত হয়েছিল। শনাক্তের হার ছিল ২৭ দশমিক ৪৭ শতাংশ। কুষ্টিয়ায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১০ হাজার ৫৮২ জনের এবং মারা গেছেন ৩৪১ জন।

 

Comment here