কুষ্টিয়ায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কুষ্টিয়ায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ার ভেড়ামারায় সিদ্দিকুর রহমান (৪০) নামের স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন আরও তিনজন। আজ শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের চরপাড়া মাঠে এ ঘটনা ঘটে।

নিহত সিদ্দিকুর রহমান চরপাড়া গ্রামের ওমর মণ্ডলের ছেলে এবং উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড চাঁদগ্রাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়া এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন নিহত সিদ্দিকুরের ভাই আনিছুর রহমান, আবদুল খালেক ও বাদশা মণ্ডল।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সিদ্দিকুর ও তার কয়েকজন স্বজন আজ শুক্রবার সকালে চরের মাঠে ফসলের ক্ষেতে কাজে যান। এ সময় প্রতিপক্ষের লোকজন অতর্কিত তাদের ওপর গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই সিদ্দিক মারা যান। এ ঘটনায় আহতদের ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ওই এলাকায় দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এর জের ধরেই এই হামলার ঘটনা ঘটেছে বলে দাবি তাদের।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান বলেন, প্রতিপক্ষের শটগানের গুলিতে সিদ্দিক নামের একজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

 

Comment here