কুড়িগ্রামে পৃথক অভিযানে ১ হাজার ৬৫ পিস ইয়াবাসহ মদক ব্যবসায়ী আটক ৪ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কুড়িগ্রামে পৃথক অভিযানে ১ হাজার ৬৫ পিস ইয়াবাসহ মদক ব্যবসায়ী আটক ৪

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে ফুলবাড়ি ও রৌমারী থানা পুলিশের পৃথক দুইটি মাদক বিরোধী  অভিযানে ১ হাজার ৬৫ পিস ইয়াবাসহ আটক হয়েছে ৪ জন মাদক ব্যবসায়ী।

ফুলবাড়ি থানা পুলিশ  সূত্রে জানা যায়,
মঙ্গলবার (১৭জুন) দিবাগত রাতে ফুলবাড়ী থানার এসআই এবি সিদ্দিক ও এএসআই গৌরাঙ্গ রায়ের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের জ্যোতইন্দ্র নারায়ন এলাকা থেকে ৩জন মাদক ব্যবসায়ীকে ৬৫ পিস ইয়াবাসহ আটক করা হয় ।এ সময় তাদের কাছ থেকে একটি মোটরবাইক, ৩টি মোবাইল সেট ও নগদ ২৭ হাজার টাকা জব্দ করা হয়েছে।

আটককৃত ওই মাদক ব্যাবসায়ীরা হলেন উপজেলার নাওডাংগা ইউনিয়নের মৃত আবুল হোসেনের ছেলে শুকুর আলী (৪৫), ওই ইউনিয়নের পূর্ব ফুলমতি মৃত আবু হোসেনের ছেলে লিপু মিয়া (৩৬) ও  গাজিবর রহমানের ছেলে মিন্টু মিয়া (৩০)।

ফুলবাড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) নবিউল হাসান বলেন, মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা অনুযায়ী ফুলবাড়িকে মাদকমুক্ত করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ অভিযান চলবে।

তিনি আরও জানান, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে রৌমারী থানা পুলিশ গোপন এক সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এলাকার চিহ্নিত এক মাদক সম্রাট কে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করার কথা জানা গেছে।
আটক ওই মাদক ব্যবসায়ী রৌমারীর খাটিয়ামারী এলাকার নুর হোসেন ওরফে নুর শেখের পুত্র আনিসজ্জামাল ওরফে আনুজ্জামাল বলে জানা যায়।

রৌমারী থানা অফিসার ইনচার্জ (ওসি)আবু মো. দিলওয়ার হোসেন মাদক সহ আসামী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, রৌমারী সীমান্তবর্তী এলাকা ফলে ভারতীয় নিষিদ্ধ ইয়াবা পাচার ও সেবনের প্রভাব অনেক আগে থেকে পরিলক্ষিত হওয়ায় তা বন্ধে মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় রৌমারী থানা পুলিশ মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

তিনি  আরও বলেন, আটক মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু করা হয়েছে। আসামীকে জেল-হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

উল্লেখ্য,পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম  জেলাজুড়ে  মাদকের বিষয়ে কঠোর অবস্থান নিয়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছেন বলে জানা যায়। ফলে প্রতিদিন মাদকসহ মাদক ব্যবসায়ীরা পুলিশের হাতে ধরা পরছেন।

Comment here