কুড়িগ্রামে রৌমারী সীমান্তে ২২ কেজি গাজা ও ৯২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কুড়িগ্রামে রৌমারী সীমান্তে ২২ কেজি গাজা ও ৯২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারী উপজেলায় অভিযান চালিয়ে সাড়ে ২২ কেজি গাজা ও ৯২পিস  ইয়াবা ট্যাবলেটসহ হাফিজুর রহমান (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিব) । মঙ্গলবার(৩১মার্চ) ভোররাতে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর এলাকা থেকে তাকে আটক করা হয়।আটককৃত চোরাকারবারি হাফিজুর রহমান রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের চর খেয়ারচর গ্রামের মৃত: নুর ইসলামের পূত্র।

জামালপুর ব্যাটালিয়ন(৩৫ বিজিবি)  অধিনায়ক লে.কর্ণেল এস এম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রামের রৌমারী উপজেলা সদরের খেয়ারচর বিওপি’র হাবিলদার ফরিদ শিকদারের নেতৃত্বে ৪ সদস্যের একটি টহলদল অভিযান পরিচালনা করে। এসময় খেয়ারচর এলাকায় আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬৯/৩-এস এর চারশ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে মাদক ব্যবসায়ী হাফিজুর রহমানকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে সাড়ে ২২ কেজি গাজা ও ৯২পিস নিষিদ্ধ ভারতীয় ইয়াবা ট্যাবলেটসহ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৬ হাজার ৩৫০টাকা।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো: দিলওয়ার হাসান ইনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comment here