কেন সব সময় কাঁদতেন, জানালেন আলিয়া ভাট - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

কেন সব সময় কাঁদতেন, জানালেন আলিয়া ভাট

 

সাম্প্রতিককালে বলিউডে প্রথম সারির নায়িকাদের মধ্যেই রয়েছে আলিয়া ভাটের নাম। গত কয়েক বছরে নিজ দক্ষতায় ক্যারিয়ারের শীর্ষে পৌঁছে গেছেন তিনি। তার স্বতস্ফূর্ত অভিনয়ের মুদ্ধ দর্শকমহল। তবে সাফল্যের মাঝেও অনেক দিন ভালো ছিলেন না এই অভিনেত্রী। উদ্বেগজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই স্বীকার করেছেন এ কথা।

আলিয়া জানিয়েছেন, গত কয়েক মাস ধরেই উদ্বিগ্ন ছিলেন তিনি। কিন্তু কী কারণে এই উদ্বেগ, তা জানতেন না।’ তার ভাষ্যমতে, ‘কোনো কারণ ছাড়াই প্রায় সব সময় কান্না পেত। আমি নিজেকে বোঝানোর চেষ্টা করতাম, হয়তো কাজের চাপেই এটা হচ্ছে।’

আলিয়া বলেন, ‘আমার ডিপ্রেশন হয়নি কখনো। কিন্তু উদ্বেগ হতো। গত পাঁচ-ছয় মাস ধরে অকারণেই চিন্তা হতো। মানসিকভাবে খুব দুর্বল হয়ে পড়ছিলাম ক্রমশ। বন্ধুদের ও অনেকের সঙ্গে এ নিয়ে কথা বলেছি। সবাই বলত, উদ্বেগ চলে যাবে একটা সময়। আমি এই বিষয়টা বুঝতাম। কারণ আমার দিদি শাহিনেরও ডিপ্রেশন হয়েছিল। ওই সময় আমি শাহিনের লেখা বই পড়তাম।’

তবে এসবের ছাপ কাজের মধ্যে পড়তে দেননি আলিয়া। উদ্বেগজনিত সমস্যায় ভুগলেও নিজের কাজটা চালিয়ে গেছেন তিনি। তাই একাধিক ছবিতে নজর কেড়েছেন আলিয়া। চলতে থাকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কাজও। এরপর ধীরে ধীরে মানসিক অবস্থার উন্নতি হয় তার।

উল্লেখ্য, আগামী ১৭ এপ্রিল মুক্তি পাচ্ছে আলিয়া ভাট অভিনীত পরবর্তী সিনেমা ‘কলঙ্ক’। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ছবির ফার্স্ট লুক এবং ট্রেলার। বলার অপেক্ষা রাখে না, যা মন ছুঁয়েছে দর্শকের। পাশাপাশি চলতি বছরের শেষে মুক্তি পাবে আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি।

Comment here