কৌশলে’ গৃহবধূকে বাসায় নিয়ে গণধর্ষণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কৌশলে’ গৃহবধূকে বাসায় নিয়ে গণধর্ষণ

সাভারে চাকরি দেওয়ার নাম করে কৌশলে এক গৃহবধূকে বাসায় নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সাভার পৌর এলাকার রাজবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, নির্যাতিতা ওই গৃহবধূকে তার প্রতিবেশী মিরাজ সরদার চাকরি দেওয়ার নাম করে পৌরসভার দক্ষিণ দরিয়ারপুর এলাকায় জে কে গার্মেন্টসে ডেকে নেয়। ওই নারী প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে কারখানার সামনে গেলে খবর পেয়ে মিরাজ কারখানার বাইরে আসেন। পরে এক কর্মকর্তার সঙ্গে কথা বলার কথা বলে তাকে নিয়ে যায় একটি বাসায়। সেখানেই ওই গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করে দুর্বৃত্তরা।

ওসি জানান, ঘটনার পর ওই গৃহবধূকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে ওই নির্যাতিতা নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এর পরই অভিযান চালিয়ে মিরাজ সরদার (৩২), মোক্তার হোসেন (২৯), মাহবুব (৪২), মতি গোমস্তা (৫৫) ও রাকিবুল ইসলাম (২৪) নামে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার ইন্সপেক্টর এমারত হোসেন জানান, আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ দুপুরে তাদের আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন জানানো হবে।

Comment here