ক্লীন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা নির্মানে সাতক্ষীরা জেলা পুলিশ জিরো টলারেন্সে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ক্লীন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা নির্মানে সাতক্ষীরা জেলা পুলিশ জিরো টলারেন্সে

সাতক্ষীরা প্রতিনিধি সোহরাব হোসেন বাবুঃ সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ৭০ হাজার জাল টাকা ও এক হাজার ভারতীয় রুপিসহ দুই প্রতারককে আটক করেছে। আটককৃতদের নাম শরীফুল (২১) ও রুহুল আমিন (২৮) ।এর মধ্যে শরীফুলের বাড়ি আশাশুনি থানার মাহাজন গ্রামে ও রুহুল আমিনের বাড়ি আশাশুনির চাম্পাফুল এলাকায়।
থানা পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নোতিপ্রাপ্ত পুলিশ সুপা) মোহাম্মদ ইলতুৎ মিশ এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার ওসি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সাতক্ষীরা থানার সহকারী সাব-ইন্সপেক্টর মনির, সহকারী সাব-ইন্সপেক্টর তাহের ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় সোমবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ভালুকা চাঁদপুর মাদ্রাসা মোড়ে অভিযান চালিয়ে শরিফুল ও রুহুল আমিন কে আটক করে পুলিশ । এসময় তাদের তল্লাশি করে ১ হাজার টাকার জালনোট ৭০টি ও ভারতীয় রুপি ১০০ টাকার নোট দশটি, ১ হাজার রুপি উদ্ধার করা হয়।
আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, আটককৃতরা বড় মাপের প্রতারক। তারা বিভিন্ন কায়দায় অরিজিনাল টাকার ব্যান্ডেলে জালটাকা ঢুকিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিলো। তিনি জানান, আকটকৃতদের সাথে আর কারা কারা জড়িত থাকতে পারে তা খতিয়ে দেখা হচ্ছে। তিনি আরো জানান আটককৃতদের নামে মামলা রুজু পূর্বক তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

Comment here