খালেদা জিয়ার জন্য প্রয়োজনে স্বেচ্ছাকারাবরণ: এলডিপি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

খালেদা জিয়ার জন্য প্রয়োজনে স্বেচ্ছাকারাবরণ: এলডিপি

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে তার উন্নত চিকিৎসার সুযোগের জন্য প্রয়োজনে স্বেচ্ছাকারাবরণের কথা জানিয়েছেন ২০ দলীয় জোটের শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) একাংশের নেতারা।

আজ শুক্রবার বিকেলে রাজধানীর উত্তরায় দলের মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের অস্থায়ী রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে দলটির নেতারা একথা জানান। খালেদা জিয়ার আরোগ্য কামনায় আয়োজিত সভায় দলের সভাপতি আবদুল করিম আব্বাসীসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

এলডিপি নেতারা বলেন, সারাদেশের মতো নির্বিশেষে রাজনৈতিক দলগুলোর নেতারা খালেদা জিয়ার মুক্তি ও তার সুচিকিৎসা নিশ্চিত করতে বিদেশে যাওয়ার সুযোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন। এলডিপিও মনে করে সাবেক প্রধানমন্ত্রী ও একজন নেতৃস্থানীয় মুক্তিযোদ্ধার স্ত্রী হিসেবে এবং মানবিক অধিকার হিসেবে খালেদা জিয়ার সুচিকিৎসা প্রাপ্য।

এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন বলেন, উন্নত চিকিৎসা বঞ্চিত রেখে খালেদা জিয়াকে ধুঁকে ধুঁকে মরতে দেব না। প্রয়োজনে এলডিপির নেতাকর্মীরা স্বেচ্ছাকারাবরণ কর্মসূচি দেবে। একইসঙ্গে দেশের অন্যান্য সমমনা রাজনৈতিক দলগুলোকেও এ বিষয়ে আরও সোচ্চার হওয়ার আহ্বান জানান সেলিম।

সভায় দোয়া পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ দীন ইসলাম। আরও উপস্থিত ছিলেন দলের সহসভাপতি আবদুল গনি, সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাসার, যুগ্ম মহাসচিব মোড়ল আমজাদ হোসেন, চাষী নজরুল ইসলাম, আরিফুল কামাল রনি, সাংগঠনিক সম্পাদক এস এম বেলাল, দপ্তর সম্পাদক শামীম আহাম্মদ প্রমুখ।

 

Comment here