খিলগাঁওয়ে ৪ শিশুকে ‘যৌন নির্যাতন’, রিকশাচালক গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

খিলগাঁওয়ে ৪ শিশুকে ‘যৌন নির্যাতন’, রিকশাচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর খিলগাঁও থানা এলাকায় চার শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ এক রিকশাচালককে গ্রেপ্তার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। গ্রেপ্তার রিকশাচালকের নাম-সজল মোল্লা (৫৫)। নির্যাতনের শিকার ওই চার শিশুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, যৌন হয়রানির শিকার হওয়া ওই চার শিশুর বয়স আনুমানিক ৬ থেকে ৯ বছর। উত্তর গোড়ান এলাকায় একটি টিনশেড বাড়িতে ওই চার শিশু তাদের পরিবারের সঙ্গে থাকতো। তাদের বাসার পাশেই থাকতেন রিকশাচালক সজল মোল্লা। বেশ কয়েকদিন ধরে তার স্ত্রী বাসায় না থাকায় শিশুদের চকলেটের লোভ দেখিয়ে তিনি রুমে ডেকে নিয়ে যেতেন। এরপর সেখানে তিনি বিভিন্ন সময়ে শিশুদের ওপর যৌন নির্যাতন চালান।

ঘটনাটি জানাজানি হয়ে গেলে গতকাল বিকেলে থানায় এসে অভিযোগ করে ওই চার শিশুর পরিবার। অভিযুক্ত সজলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। তারপরই অভিযুক্ত সজলকে গ্রেপ্তার করেছে খিলগাঁও থানা পুলিশ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, গতকাল রাতে খিলগাঁও থানা পুলিশ স্বাস্থ্য পরীক্ষার জন্য তাদেরকে ওসিসি নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, অভিযুক্ত ওই রিকশাচালককে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হবে বলেও জানিয়েছেন ওসি।

 

Comment here