গাজীপুরের সালনা থেকে অস্ত্রসহ আটক ৬ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

গাজীপুরের সালনা থেকে অস্ত্রসহ আটক ৬

রাশেদ ইসলাম : গাজীপুরের সালনা বাজার এলাকা থেকে একজন অপহৃতকে উদ্ধার ও অস্ত্রসহ ৬ যুবককে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। রোববার রাত আটটার দিকে উদ্ধার ও আটকের ঘটনা ঘটে। আটককৃতরা হলো সোলায়মান(২৬), আশিক (২৪), ইমরান (২২), রুবেল (২৫), শামীম (২৪) ও মিজান (২৫)।

তাদের বাড়ি দেশের ভিন্ন ভিন্ন জেলায়। র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, রোববার বিকেল সাড়ে তিনটার দিকে আটককৃতরা গাজীপুর মহানগরের রাজবাড়ী মাঠ এলাকা থেকে মেহবুব আলম (২৫) নামে এক যুবককে অস্ত্রের মুখে অপহরণ করে। সে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বড়নগর গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে। অপহরণের পর অপহৃতের স্বজনদের কাছে পাঁচ লাখ চাকা মুক্তিপণ দাবী করে। এরই মধ্যে অপহৃতের স্বজনেরা র‌্যাব সদস্যদের অবহিত করে।

পরে গাজীপুর মহানগরের সালনা এলাকায় অভিযান চালিয়ে অপহরনকারী চক্রের ৬ সদস্যকে আটক করে র‌্যাব সদস্যরা। এসময় অপহরনকারীদের কাছ থেকে একটি শুটারগান, তিনটি চাকু, সাতটি মোবাইল সেট ও নগদ প্রায় ১১হাজার টাকা উদ্ধার করা হয়। তাদের নামে মহানগরের জয়দেবপুর থানায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। র‌্যাবের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে অপহরনকারী চক্রটি কমপক্ষে ৪০টি দস্যুতা ও অপহরণের ঘটনা ঘটিয়েছে।

তারা সাধারণ মানুষকে জিম্মি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলেও র‌্যাবের কাছে স্বীকার করে।

Comment here