গাজীপুরে দিন ব্যাপী সেমিনার "উগ্রবাদ বিরোধী ছাত্র সংলাপ" - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

গাজীপুরে দিন ব্যাপী সেমিনার “উগ্রবাদ বিরোধী ছাত্র সংলাপ”

 গাজীপুর থেকে মনির হোসেন: গাজীপুর ধান গবেষণা ইন্সটিটিউট এ CCTC, মহানগর গোয়েন্দা শাখা -ডিএমপি এবং গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক যৌথ আয়োজনে বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ কেন্দ্র নির্মান প্রকল্পে দিন ব্যাপী সেমিনার “উগ্রবাদ বিরোধী ছাত্র সংলাপ” এর আয়োজন করা হয়।

উক্ত সংলাপে উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়। আরো উপস্থিত ছিলেন জনাব আব্দুল মান্নান(বিপিএম), পুলিশ সুপার,CTTC,জনাব মোঃ সাইফুল ইসলাম( পিপিএম),পুলিশ সুপার,CTTC, জনাব মাহফুজা লিজা, অতিরিক্ত পুলিশ সুপার,CTTC. সম্মানিত অধ্যক্ষ, গাজীপুর কমার্স কলেজ সহ সকল স্কুল কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রী বৃন্দ এবং বাংলাদেশ ধান গবেষনা ইন্সটিটিউট এর বিভিন্ন স্তরের কর্মকর্তা বৃন্দ।

উপস্থিত ছাত্র-ছাত্রীদের নিয়ে এ সময় বর্তমান সময়ের বিশ্ব আলোচিত বিষয় জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়। ছাত্র-ছাত্রীরা জঙ্গীবাদ সম্পর্কে নানান প্রশ্ন করেন এবং প্রশ্ন গুলোর উত্তর প্রদান করে সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন উপস্থিত পুলিশ কর্মকর্তাগন। সেই সাথে বাংলাদেশ কে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ মুক্ত করতে ছাত্রদের স্থান থেকে তাদের দায়িত্ব ও কর্তব্য পর্যালোচনা করেন।

Comment here