গাজীপুরে নারী সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গাজীপুরে নারী সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

রির্পোটার,মনির হোসেন জীবন : গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে গাজীপুরে নারী সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা সহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে,
৩ জুন বুধবার সকাল ১০.ঘটিকায় গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন,    এই মানববন্ধনে অংশগ্রহণ করেন। বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।
মানববন্ধনে অংশ গ্রহণকারী সাংবাদিকরা সম্প্রতিকালে,গাজীপুরের টঙ্গীতে এক নারী সাংবাদিক রোকসানা পারভীন রুবী এর উপর সন্ত্রাসী হামলার ও গাজীপুরে আরো তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলার তীব্র প্রতিবাদ করা হয় এবং সারা বাংলাদেশে সাংবাদিকের ওপর নির্যাতন বন্ধের দাবি জানানো হয়।
তীব্র প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সাংবাদিকরা।
এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা অ্যাডভোকেট আতাউর রহমান আকাশ, অ্যাডভোকেট লাবীব হোসেন, সভাপতি রোমান শাহ আলম, সাধারণ সম্পাদক এম এ ফরিদ, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদ ও ক্লাবের সকল সাংবাদিক সহ বিভিন্ন সংগঠনের সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।
এসময় উপস্থিত সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন, এই দুর্যোগপূর্ণ মুহূর্তে সাংবাদিকরা তাদের জীবন বাজি রেখে, জনগণের মাঝে সংবাদ পরিবেশন করে যাচ্ছে, তারপরেও প্রতিনিয়ত’ই সাংবাদিকদরা সন্ত্রাসী হামলা ও ডিজিটাল আইনে মিথ্যা মামলার শিকার হতে হচ্ছে ।
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা অ্যাডভোকেট আতাউর রহমান আকাশ, বলেনঃ
যেখানে ঝুঁকি নিয়ে সাংবাদিকরা মাঠে কাজ করছে সেখানে সাংবাদিকের ওপর নির্যাতন খুবই দুঃখজনক ব্যাপার।
এসময়, এসব হয়রানিমূলক ও মিথ্যা মামলার জোড়ালো প্রতিবাদ জানান উপস্থিত সাংবাদিকরা।

Comment here