গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত চার, বিভাগীয় কমিশনারসহ আহত ৩০ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত চার, বিভাগীয় কমিশনারসহ আহত ৩০

গাজীপুর সদর প্রতিনিধি : গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।  আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। আহতদের মধ্যে ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনারসহ তার চালক ও দেহরক্ষীও রয়েছেন।

আজ শনিবার সকালে গাজীপুরে এসব দুর্ঘটনা ঘটেছে।

মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আইয়ুব হাসান জানান, আজ সকাল ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এক বৃদ্ধ (৭০) মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় ময়মনসিংহগামী একটি পিকআপ তাকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন তিনি। তার মরদেহ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, শনিবার সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গিলাবেড়াইদ এলাকায় অপর এক যুবক (২০) মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি মাথায় গুরুতর আঘাত পান। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক জানান, নিহতদের পরিচয় জানতে বিভিন্ন স্থানে খোঁজ নেওয়া হচ্ছে। তাদের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপালের মর্গে পাঠানো হবে।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমীগর ভূঁইয়া জানান, একই দিন সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় ময়মনসিংহগামী এনা পরিবহনের একটি বাস কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং বাসের দুই যাত্রী নিহত হয়। এতে অন্তত ২৭ জন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম জানা যায়নি।

এ ছাড়া সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনায় আহত হয়েছেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান।

এ সময় তার গাড়ির চালক হেলালুর রহমান ও দেহরক্ষী আব্দুল বারেকও আহত হন। তিনি ময়মনসিংহ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিশেষ সিনেট অধিবেশনে যোগ দিতে যাচ্ছিলেন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান মাথা, হাত ও পায়ে আঘাত পেয়েছেন। তার চালক ও দেহরক্ষীও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তবে তাদের সবার অবস্থা এখন আশঙ্কামুক্ত।

Comment here