গাজীপুরে ভাড়া বাসায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গাজীপুরে ভাড়া বাসায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ

গাজীপুর প্রতিনিধি ; গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সফিপুর দক্ষিণপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের বাসা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

তারা হলেন-রাজশাহীর বাগমারা উপজেলার নিচুকাতিলা গ্রামের আকাশ হোসেন (২১) ও তার স্ত্রী সালমা আক্তার (১৮)। সালমার বাবার বাড়ি দিনাজপুরের পার্বতীপুরের কাশিপুর এলাকায়।

পুলিশ, পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রেম করে মাস দুয়েক আগে আকাশ ও সালমা বিয়ে করেন। পরে তারা সফিপুরে জাহাঙ্গীর হোসেনের বাসায় একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। সালমা সেখানকার একটি কার্টন ফ্যাক্টরিতে চাকরি করতেন আর আকাশ অটোরিকশা চালাতেন। শুক্রবার রাতে স্বামী ও স্ত্রী খাওয়া-দাওয়া শেষ করে ঘুমাতে যান। পরেরদিন অনেক বেলা হয়ে গেলেও তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা গিয়ে জানালা দিয়ে দুজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেন। খবর পেয়ে মৌচাক ফাঁড়ি পুলিশ গিয়ে দরজা ভেঙে দম্পতির লাশ উদ্ধার করে।

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল আলম বলছেন, তারা ধারণা করছেন নিজেদের মধ্যে ঝগড়ার কারণে স্বামী-স্ত্রী আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদনের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

 

Comment here