গোমস্তাপুর বাজারপাড়া যুব সমাজের খাদ্যসামগ্রী বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গোমস্তাপুর বাজারপাড়া যুব সমাজের খাদ্যসামগ্রী বিতরণ

জুলকার নাইন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বাজারপাড়া যুবসমাজের উদ্যোগে ১০০টি পরিবারকে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়।
উক্ত সেচ্ছাসেবী সংগঠনের কর্মী মোঃ বখতিয়ার খলজি (রুমন) এবং শুভ কুমার সাহা জানান, এটি একটি অরাজনৈতিক সংগঠন যা মূলত গড়ে ওঠে ১০ এপ্রিল ২০২০  এই মাত্র ৭ দিন আগেই সোশাল মিডিয়া ফেইসবুকের মাধ্যমে এই করোনাভাইরাসের আপদকালীন সময়ে ঘরবন্দী মানুষ দের পাশে দাড়ানো এবং উক্ত গ্রামবাসীকে সচেতন করার জন্য।
তারা তাদের এলাকার কিছু স্বচ্ছল মানুষের স্বেচ্ছায় আর্থিক সহায়তা নিয়ে ১০০টি পরিবারের বাড়ী বাড়ী গিয়ে ত্রান সামগ্রী বিতরণ করেছেন। উপকরন সামগ্রী ছিল- ৫ কেজি চাল, আধা কেজি ডাল, ২ কেজি আলু, আধা কেজি তেল, আধা কেজি লবন এবং একটি সাবান। সবাই মাস্ক এবং গ্লোভস পরিধান করে কয়েকটি টিমে বিভক্ত হয়ে উপহার সামগ্রী বিতরণ করে যাতে গ্রামবাসী সচেতন হন। তারা বলেন এ সময় মানুষ কে ঘরে থাকার জন্য অনুরোধ করেন। তারা সবাইকে উদ্বোদ্ধ করে সাবান এর ব্যবহারে, মাস্ক পরিধান এবং সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য বলেন৷
যারা স্বেচ্ছায় তাদের এই কর্মসূচিতে আর্থিক সহায়তা কিংবা সুপরামর্শ দিয়ে সহায়তা করেছেন, বাজার পাড়া যুব সমাজ তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সবার সহোযোগিতা পেলে এরকম ভালো কাজে পরবর্তীতেও অংশ নিতে চান।
আপদকালীন সময় অতিবাহিত হলে তারা এই
গোমস্তাপুর বাজারপাড়া যুব সমাজ কে সাংগঠনিক এবং প্রাতিষ্ঠানিক রূপ দিতে চেয়েছে। তারা  আশেপাশের গ্রামে অন্যদেরকে তাদের মত বিভিন্ন গ্রামে উদ্দমী তরুনরা খুব সহজে এভাবে ঘরবন্দী খেটে খাওয়া দিনমজুর দের পাশে দাড়ানোর জন্য উৎসাহ দেন। এবং সবার সুস্থতা কামনা করেন।
তারা আরও জানান, যারা স্বচ্ছল তাদের সবার এভাবে এগিয়ে আসা উচিৎ।

Comment here