গোলাম রব্বানী ফাউন্ডেশন দুঃস্থ্যদের কল্যানে কাজ করছে-এমপি সিরাজ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গোলাম রব্বানী ফাউন্ডেশন দুঃস্থ্যদের কল্যানে কাজ করছে-এমপি সিরাজ

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার শেরপুরে সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট সমাজসেবক গোলাম রব্বানী ফাউন্ডেশনের উদ্যোগে শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামে মানিক মঞ্জিলে শহীদ গোলাম রব্বানী আবাসিক শিশু সদন ”বাতিঘর ” ও সেতারা রব্বানী দাতব্য চিকিৎসালয়” এর কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার বিকেলে এ উপল্েয এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে গোলাম রব্বানী ফাউন্ডেশনের চেয়ারম্যান, বগুড়া সদর আসনের সংসদ সদস্য এবং বগুড়া জেলা বিএনপির আহবায়ক গোলাম মোঃ সিরাজ বলেন, সমাজের গরীব দুঃস্থ্যদের কল্যানে কাজ করছে এ ফাউন্ডেশন।

এলাকার জনগনকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান , এতিম ও অসহায়দের শিশুদের থাকা , খাওয়া ও শিার যাবতীয় ব্যয় বহন করা হচ্ছে। এ জন্য আবাসিক ব্যবস্থা হিসেবে ”বাতিঘর ” নির্মাণ করা হয়েছে। এ ছাড়া প্রতি বছর একজন করে হাফেজকে হজ্বে পাঠানো হবে। পর্যায়ক্রমে আরো এসব সুবিধা বাড়ানো হবে। এ কাজে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে বক্তব্য দেন বগুড়া পৌরসভার মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, অত্র ফাউন্ডেশনের সদস্য তরুন শিল্পপতি আসিফ সিরাজ রব্বানী, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদিন চাঁন, মাহবুবর রহমান হারেজ, গোলাম মাহবুব প্যারিস, খাদেমুল ইসলাম খাদেম প্রমুখ।

Comment here