ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ নেতা আক্কাশ আলী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ নেতা আক্কাশ আলী

জুলকার নাইন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতে ঘরে থাকা সমাজের কর্মহীন, দরিদ্র, অসহায়দের মাঝে ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আক্কাশ আলী। বুধবার দিনব্যাপী গোবরাতলা ইউনিয়নের চাঁপাই-মহেশপুর, গুনীরমোড়, ঘুঘুডিমা, গোবরাতলা, মহিপুর, বেহুলা, দিয়াড় ধাইনগর, সরজন গ্রামের অর্ধশতাধিক পরিবারের মাঝে তিনি এসব বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতারসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল ও আলু।
ছাত্রলীগ নেতা মো. আক্কাশ আলী জানান, জাতির এই ক্রান্তিলগ্নে নিজ উদ্যোগে বাংলাদেেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে ক্ষুদ্র প্রচেষ্টায় কর্মহীন, দরিদ্র পরিবারের মাঝে এসব বিতরণের কার্যক্রম নিয়েছি। খাদ্য বিতরণের সময় সাবান দিয়ে ২০-২৫ সেকেন্ড ধরে হাত ধোয়া, সামাজিক দুরত্ব বজায় রেখে অবস্থা করা ও অতিপ্রয়োজনীয় কারন ছাড়া বাড়ির বাইরে না যাওয়ার জন্য সবাইকে আহ্বান জানান তিনি। উল্লেখ্য, এর আগেও ছাত্রলীগ নেতা আক্কাশ আলী সমাজের বিভিন্ন স্তরের মানুষের মাঝে মাস্ক, লিফলেট, গ্লোভস ও টুপি বিতরণ করেন।
এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়ে জেলা ছাত্রলীগের এই নেতা বিত্তবানদের প্রতি অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহ্বান জানান।

Comment here