ঘরে ঢুকে পোশাক শ্রমিককে ‘গণধর্ষণ’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

ঘরে ঢুকে পোশাক শ্রমিককে ‘গণধর্ষণ’

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া এলাকায় এক পোশাক শ্রমিক (২৫) গণধর্ষণের শিকার হয়েছে। গতকাল রোববার দিবাগত রাতে ভিকটিম তার বসতঘরে ধর্ষনের শিকার হয়।

এ ঘটনায় আশরাফুল আলম (২২) নামে এক যুবককে শ্রীপুর থানা পুলিশ গ্রেপ্তার করেছে। তিনি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মল্লিকবাড়ী এলাকার তকুমুদ্দিনের ছেলে। অপর অভিযুক্ত জাহাঙ্গীর আলম (৩৩) দিনাজপুর জেলার খানসামা উপজেলার গোয়ালডিহি গ্রামের আব্দুল খালেকের ছেলে। অভিযুক্তরা শ্রীপুরের চকপাড়া এলাকার হাজী আব্দুস ছাত্তারের বাড়ির ভাড়াটিয়া।

এ বিষয়ে শ্রীপুর থানায় দায়ের করা মামলা ও ভুক্তভোগীর সঙ্গে কথা বলে জানা গেছে, ভুক্তভোগী নারী চকপাড়া এলাকার একটি পোশাক কারখানার সহকারী অপারেটর (হেলপার) পদের চাকরি করে। অভিযুক্তরা ওই শ্রমিককে নানা সময় উত্যক্ত করতেন। অভিযুক্ত আশরাফুল আলম ভিকটিমের পাশের কক্ষের ভাড়াটিয়া। গতকাল রাত সাড়ে ১২টার দিকে ওয়াশরুমের উপর দিয়ে গ্রিল টপকিয়ে অভিযুক্ত আশরাফুল আলম ভুক্তভোগীর ঘরে ঢুকে। পরে দরজা খুলে দিলে অপর অভিযুক্ত জাহাঙ্গীর আলমও ঘরে ঢুকে। তারা ঘুমন্ত ওই নারীর মুখ চেপে ধরে। ধস্তাধস্তির এক পর্যায়ে খুন ও জখমের হুমকি দিয়ে ধর্ষণ করে। পরে ঘটনা গোপন রাখার হুমকি দিয়ে রাত সাড়ে তিনটার দিকে অভিযুক্তরা বেরিয়ে যায়। ভোরেই বাড়ির অন্যান্য ভাড়াটিয়া ও স্থানীয়দের জানানো হলে তারা প্রধান অভিযুক্ত আশরাফুল আলমকে আটক করে। অপর ব্যক্তি পালিয়ে যায়।

 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযুক্ত আশরাফুল আলমকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা রুজু করে ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Comment here