চলন্ত রিকশা থেকে পড়ে শিশুর মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

চলন্ত রিকশা থেকে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ; রাজধানীর খিলগাঁওয়ে চলন্ত রিকশা থেকে পড়ে প্রাইভেটকার চাপায় ইউসুফ (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে তার বড় বোন সাবিহা আক্তার (১২)।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় খিলগাঁওয়ের দক্ষিণ বনশ্রী এলাকায় এপেক্স শো-রুমের পাশে এ দুর্ঘটনা ঘটে। আহত সাবিহা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। রিকশায় থাকা ইউসুফের মা ইয়াছমিন আক্তার, মামি ও তার ছয় মাস বয়সী কন্যা শিশুও আঘাত পেয়েছেন।

হতাহত শিশুর মা ইয়াসমিন আক্তার জানান, আজ বিকেলে মেয়ে সাবিহা, ছেলে ইউসুফ ও আরেক শিশু বাচ্চাকে নিয়ে তিনি নন্দীপাড়ায় যান। সেখান থেকে রিকশায় বাসায় ফিরছিলেন। বনশ্রীর এপেক্স শো-রুমের পাশে চলন্ত রিকশার চাকা গর্তে পড়ে রিকশাটি কাথ হয়ে পড়ে যায়। এসময় বোন সাবিহার কোলে থাকা একমাত্র ভাই ইউসুফকে নিয়ে তারা ছিটকে পড়লে পেছন থেকে একটি প্রাইভেটকার ইউসুফকে চাপা দিলে সে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পায়। আর সাবিহা আঘাত পায় নাকে ও ঠোঁটে। আহতদের ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউসুফকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ওই শিশুর মরদেহ মর্গে রাখা হয়েছে। তার বড় বোন সাবিহাকে চিকিৎসা দেওয়া হয়েছে। বাকিদের আঘাত সামান্য। চার বোন এক ভাইয়ের মধ্যে ইউসুফ চতুর্থ।

 

Comment here