চাঁদপুরে পিকনিকে এসে পদ্মায় ডুবে স্কুল ছাত্রের মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

চাঁদপুরে পিকনিকে এসে পদ্মায় ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে পিকনিক করতে এসে পদ্মায় ডুবে টুটুল হাসান নয়ন (১৭) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটে।

নিহত নয়ন ডেমরার নাভারন স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র। তার গ্রামের বাড়ি কুমিল্লার মেঘনা উপজেলার গুলপুরে। বর্তমানে সে ধনিয়া যাত্রাবাড়ী এলাকায় পরিবারের সাথে বসবাস করতেন। তার পিতা আব্দুল মান্নান তেজগাঁও থানায় কনস্টেবল পদে চাকরি করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার দুপুরে নাভারন স্কুল এন্ড কলেজের ১৩৫ জন ছাত্র নিয়ে মোহনপুর পর্যটন কেন্দ্রে পিকনিকে আসেন। আনুমানিক বিকেল তিনটার দিকে ১২ থেকে ১৫ জন ছাত্র পদ্মা নদীতে সাঁতার কাটছিল। প্রায় আধা ঘণ্টা পর সবাই তীরে উঠে এলেও সহপাঠী টুটুল হাসান নয়নকে না পেয়ে সবাই খোঁজাখুজি করতে থাকে। খবর পেয়ে মোহনপুর নৌ-পুলিশের ডুবরী দল এক ঘন্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ হাসিবুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

নাভারন স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো. আজিজুল হক বলেন, আমরা এসেছিলাম শিক্ষা সফরে আনন্দ করার জন্য। কিন্তু এই মর্মান্তিক ঘটনায় সব আনন্দ বিলীন হয়ে গেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান কামাল বলেন, নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Comment here