চিত্রনায়ক ফারুকের শারীরিক অবস্থার উন্নতি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

চিত্রনায়ক ফারুকের শারীরিক অবস্থার উন্নতি

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের জন্মদিন আজ বুধবার। কিন্তু শোকের মাস আগস্টে জন্মদিন উদযাপনে তার অনীহা রয়েছে।

দীর্ঘ দিন ধরে ফারুক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। সেখানে অনেক দিন কোমায় ছিলেন। এরপর জ্ঞান ফিরেছে। তবে আশার কথা হলো, এখন তার শারীরিক অবস্থা বেশ উন্নতির দিকে।

ফারুকের পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখে বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী সমিতি। সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘ফারুক ভাইয়ের অবস্থা এখন ভালোর দিকে। কথা শোনেন, হেসে, হাত নেড়ে রেসপন্স দেন। ফারুক ভাইয়ের স্ত্রী ভাবি বেশ আশাবাদ শোনালেন। বললেন, “দেইখো দ্রুতই তোমাদের ফারুক ভাইকে নিয়ে আগের মতো বিমানবন্দরের নামব।” দুই-তিন দিন আগে উনার সঙ্গে কথা হয়েছে।’

উল্লেখ্য, ফারুকের পুরো নাম আকবর হোসেন পাঠান দুলু। বাংলা চলচ্চিত্রে তার অভিষেক হয় ফারুক নামে। ১৯৪৮ সালের ১৮ আগস্ট সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জন্ম গ্রহণ করেন। শৈশব-কৈশোর ও যৌবনে তিনি খুবই দূরন্ত ছিলেন। আর ওই সময়টা কেটেছে গ্রামের বাড়ি ও পুরান ঢাকায়। এখন তিনি থাকেন উত্তরায় নিজ বাড়িতে।

নায়ক ফারুক গত ৪ মার্চ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার স্ত্রী ফারহানা ফারুক।

 

Comment here