ছবি তুলে ত্রাণ কেড়ে নেওয়া সেই চেয়ারম্যান বরখাস্ত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
চট্টগ্রামসমগ্র বাংলা

ছবি তুলে ত্রাণ কেড়ে নেওয়া সেই চেয়ারম্যান বরখাস্ত

হাটহাজারী প্রতিনিধিঃ চট্টগ্রাম হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছারকে বহিষ্কার করা হয়েছে।
আজ ১২এপ্রিল (রবিবার) বিকেলে তার এই বহিস্কার আদেশের প্রজ্ঞাপণ জারি করে স্থানীয় সরকার বিভাগ। বরখাস্তকৃত চেয়ারম্যান চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ৩নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।
হাটহাজারী উপজেলার ইউএনও রুহুল আমিন বলেন, ‘ত্রাণ অনিয়মের অভিযোগ প্রমানীত হওয়ায় মির্জাপুরের চেয়ারম্যান নুরুল আবছারকে বরখাস্ত করা হয়েছে। ওই ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন ১নং প্যানেল চেয়ারম্যান।’
গত ৬ এপ্রিল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ৩নং মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার বিরুদ্ধে ত্রাণের চাল নিয়ে অনিয়মের অভিযোগ উঠে।জানা যায় ৬ এপ্রিল তিনি ২৬টি পরিবারকে ত্রাণ দেওয়ার নামে পরিষদে ডেকে নিয়ে মাইর ও অকথ্য ভাষায় কথা বলেন। ফলে ঐ ২৬টি পরিবার  সরাসরি উপজেলায় নির্বাহী কর্মকর্তার কাছে গিয়ে অভিযোগ করেন। এ সংবাদ প্রকাশিত হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। অভিযোগ পেয়ে নির্বাহী কর্মকর্তা তদন্ত করেন। তারই ফলস্বরূপ আজ ১২ এপ্রিল উক্ত চেয়ারম্যানকে বরখাস্ত করা হয়।

Comment here