ছিনতাইকারী পেটানো জবির সেই শিক্ষার্থীর ফোন ১১ দিন পর উদ্ধার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ছিনতাইকারী পেটানো জবির সেই শিক্ষার্থীর ফোন ১১ দিন পর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কারওয়ান বাজারে একটি যাত্রীবাহী বাস থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পারিসা আক্তারের ছিনতাই হওয়া ফোন ১১ দিন পর উদ্ধার করেছে ডিএমপির তেজগাঁও থানা পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২১ জুলাই সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজার থেকে ছিনতাই হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পারিশা আক্তারের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ সময় ছিনতাইকারীকেও আটক করা হয়েছে।

এ বিষয়ে আজ বুধবার সকালে তেজগাঁও থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এদিকে, ফোন উদ্ধার ও ছিনতাইকারী আটকের খবরে খুশি পারিসা। তিনি বলেন, ‌‌‘মোবাইল ফোন পাওয়াটাই আমার কাছে মুখ্য বিষয় ছিল না। আমি খুব কষ্টে আমার গবেষণাপত্র জমা দিয়েছি। আমি চাই এই চুরি ছিনতাইয়ের স্থায়ী সমাধান হোক। আমার মতো যেন আর কেউ এমন ঘটনার শিকার না হয়, আমি সেই নিশ্চয়তা চাই। বাংলাদেশ থেকে চুরি ছিনতাই শব্দ মুছে যাক।’

উল্লেখ্য, গত ২১ জুলাই মিরপুর থেকে তানজিল পরিবহনে সদরঘাটে যাচ্ছিলেন পারিসা আক্তার। পথে কারওয়ান বাজার যানজটের মধ্যে ছিনতাইয়ের শিকার হন তিনি। দ্রুত বাস থেকে নেমে ছিনতাইকারীকে ধরার চেষ্টা করেন। এ সময় পাশেই আরেকজনের মোবাইল ছিনতাইকারীকে ধরে ফেলেন তিনি। ওই ছিনতাইকারীকে ধরার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে ছিনতাইকারী ও তার সহযোগীকে পুলিশের হাতে তুলে দেন পারিসা ও তার সহপাঠীরা।

 

Comment here