‘জনগণের ভাগ্য পরিবর্তনে ক্ষমতায় এসেছে আ.লীগ’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

‘জনগণের ভাগ্য পরিবর্তনে ক্ষমতায় এসেছে আ.লীগ’

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে শান্তিপূর্ণ ভোটের দৃষ্টান্ত স্থাপিত হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি বলেন, জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ।

আজ বুধবার সকাল ১০টায় গণভবন থেকে ভার্চুয়ালি নাসিকের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে শপথবাক্য পাঠ করানোর পর এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

১৯৭৫ এর পর দেশে কারফিউ গণতন্ত্র ছিল বলে মন্তব্য করে শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের জন্যই তিনি দেশে ফিরে এসেছিলেন। জিয়াউর রহমান ক্ষমতায় এসে যুদ্ধাপরাধীদের মুক্ত করে দেয়। ৭৫ এর খুনিদের বিচার না করে তাদের বিভিন্ন দূতাবাসে পাঠিয়ে পুরস্কৃত করে।

প্রধানমন্ত্রী বলেন, খালেদা জিয়ার সময় প্রত্যেকটি নির্বাচন ছিল প্রহসন। এ সময় করোনা সংক্রমণের কারণে ব্যাহত শিক্ষা কার্যক্রম নিয়েও কথা বলেন প্রধানমন্ত্রী।

সরকারপ্রধান বলেন, ওমিক্রনের হাত থেকে দেশ রক্ষা পাবে। দ্রুতই শিক্ষাপ্রতিষ্ঠান খুলে যাবে বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী তৃতীয়বারের মতো নাসিকের মেয়র নির্বাচিত হন। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ২৭ জন ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত আসনের ৯ জন নারী কাউন্সিলর রয়েছেন।

১৬ জানুয়ারি অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সেলিনা হায়াৎ আইভী ৬৯ হাজার ১০২ ভোটের ব্যবধানে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে হারিয়ে মেয়র নির্বাচিত হন। আইভী পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট এবং তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট।

 

Comment here