জবি ছাত্রীকে যৌন হয়রানি : ফলব্যবসায়ী ৩ দিনের রিমান্ডে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

জবি ছাত্রীকে যৌন হয়রানি : ফলব্যবসায়ী ৩ দিনের রিমান্ডে

আদালত প্রতিবেদক : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রীর যৌন হয়রানির মামলায় আনোয়ার ওরফে আনার নামে এক ফলব্যবসায়ীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সাত দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে আজ সোমবার ঢাকা হাকিম সারাফুজ্জামান আনছারী এই তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড পাওয়া আনোয়ার রাজধানীর কোতোয়ালি থানাধীন ২১ নম্বর আহসান উল্লাহ রোডের মৃত সালাহউদ্দিনের ছেলে। মামলার তদন্ত কর্মকর্তা সূত্রাপুর থানার উপপরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন এ আসামিকে আদালতে হাজির করে এ রিমান্ড আবেদন করেন।

শুনানিকালে তদন্তকারী কর্মকর্তা জামিনের বিরোধিতা করে বলেন, ‘আসামি জামিনে মুক্তি পেলে জগন্নাত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভসহ রাস্তাঘাটে প্রতিবন্ধকতা সৃষ্টির সম্ভাবনা রয়েছে।’

আসামিপক্ষে আইনজীবী অ্যাডভোকেট কাজী রিয়াজুল ইসলাম রিমান্ড বাতিলপূর্বক জামিনের প্রার্থণা করে বলেন, ‘ঘটনা গত ৬ মার্চ সকাল ৮টা ২৫ মিনিটের। ওই সময় জগন্নাত বিশ্ববিদ্যালয় এলাকা থাকে ব্যস্ত। ব্যস্ততম সময় কিভাবে এটা করা সম্ভব। আর আসামি তখন বাইক চালাচ্ছিল। তিনি দুই হাত দিয়ে বাইক চালাচ্ছিলেন। তাহলে তিনি কেমন করে শ্লীলতাহানি করলেন। তাই আসামির রিমান্ড বাতিলপূর্বক জামিনের প্রার্থণা করছি।’

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে গত ৮ মার্চ রাত পৌনে ৮টায় কোতোয়ালি থানার নবাববাড়ি এলাকা থেকে আনোয়ারকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত, গত ৬ মার্চ সকালে পুরান ঢাকার কলতাবাজারে প্রকাশ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্য বিভাগের তৃতীয় বর্ষের ওই ছাত্রীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করে দুই বখাটে। এই ঘটনায় দুপুরেই সূত্রাপুর থানায় ভুক্তভোগী ওই ছাত্রী বাদী হয়ে মামলা করেন।

Comment here