জয়পুরহাট ঘাসুরিয়া অঞ্চলে প্রতিনিয়ত চলছে জুয়ার আসর - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

জয়পুরহাট ঘাসুরিয়া অঞ্চলে প্রতিনিয়ত চলছে জুয়ার আসর

জয়পুরহাট (প্রতিনিধি) ইমরান;- জয়পুরহাট ২নং দোগাছী ইউনিয়ন ৭নং ওয়ার্ডে ঘাসুরিয়া গ্রামে প্রতিনিয়ত চলছে জুয়ার আসর যমুনা শাখা নদীর তীরে। হাজার হাজার জুয়ারি পথে বসেছে অবিরত জুয়া খেলার ফলে এবং তাদের পরিবারের সদস্যদের মোকাবেলা করতে হয় অনির্দিষ্ট দারিদ্র্যতায় ।

স্থানীয় লোকদেরকে জিজ্ঞাসাবাদে জানা গেছে সেখানে প্রায় দিন-রাত ১৬ ঘন্টা জুয়া খেলা হয় এবং জুয়ারিরা বিভিন্ন মাদকদ্রব্য সেবন করে নেশা গ্রস্ত অবস্থায় গ্রামে কোলাহল অশান্তি সৃষ্টি করে। গ্রামের এক যুবক জানান কিছু দিন আগে কয়েক জন পুলিশের কর্মকর্তা জুয়ারিদের আসরে তদন্তে আসে কিন্তু তারা টের পেয়ে পালিয়ে যায় ফলে কোনো জুয়ারিকে আটক করতে পারেনি। গ্রামের প্রত‍্যেকেই জুয়ারিদের প্রতি অসন্তুষ্ট কিন্তু থানায় কোনো অভিযোগ করতে পারছে না তাদের ভয়ে। কারণ তারা লোকদের প্রাণ সংশয়ের হুমকি দিয়েছে বলে জানা যায়।
এমন অনৈতিক খেলা গ্রামে ধারাবাহিক ভাবে চলতে থাকলে নতুন প্রজন্মের উপর প্রভাব পরবে বলে জানায় গ্রামের শিক্ষিত ব‍্যক্তিবর্গ। তাই এই প্রতিবেদনটি উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দৃষ্টি নিক্ষেপ করছি । তাৎক্ষণিক ভাবে এর প্রতিরোধ এবং প্রতিকার হবে বলে গ্রামের প্রত‍্যেকেই আসা বাদী ।

Comment here