জেল থেকে বের হয়ে বাবাকে খুন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

জেল থেকে বের হয়ে বাবাকে খুন

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে নুরুল হক (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলে লাভলুর (৩০) বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামে এ ঘটনা ঘটে।  এ হত্যায় সহযোগিতা করার অভিযোগে পুত্রবধূ রোকেয়া আক্তারকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানানগতকাল বিকেলে ছেলে লাভলু জেল থেকে জামিনে বের হয়। লাভলুকে জেল থেকে ছাড়াতে তার স্ত্রী রোকেয়ার ২০ হাজার টাকা খরচ হয়েছে বলে জানায়। এই ২০ হাজার টাকা লাভলু তার বাবা নুরুল হককে পরিশোধ করার জন্য চাপ দেয়।

 এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে লাভলু ও তার স্ত্রী রোকেয়া মিলে বৃদ্ধ বাবাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রোকেয়াকে আটক করে।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান। তিনি বলেন, ‘মঙ্গলবার বিকেলে মাদকাসক্ত ছেলে লাভলু জেল থেকে বেরিয়ে বাবার কাছে ২০ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে না পারায় স্ত্রী রোকেয়ার সহযোগিতায় লাভলু তাকে পেটানো শুরু করে। এক পর্যায়ে তার মৃত্যু হয়। এ ঘটনায় রাতেই রোকেয়াকে আটক করা হয়েছে। ঘটনার মূলহোতা লাভলু পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

Comment here