ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত

আতিক পারভেজ, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে সদর উপজেলার ডাকবাংলা ত্রিমোহনী বাজারে এই জনসভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যড.আব্দুর রশিদ এর সভাপতিত্বে এবং সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সী শাহীন রেজা সাঈদ এর পরিচালনায় জনসভাটি অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের জাতীয় সংসদ সদস্য জনাব,তাহজীব আলম সিদ্দিকী সমি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ।এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হলিধানী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ, সাধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন, গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দীন মালিতা, সাগান্না ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম, সুরাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দার কেবি, জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম, সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ, উপজেলা যুবলীগের আহবায়ক ইব্রাহীম খলিল রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনার রশিদ, ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুমন বিশ্বাস । এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন দলের মধ্যে কোন বিভেদ নাই। কেউ যদি বিভেদ করার চেষ্টা করে এবং কোন নেতাকে ছোট করার চেষ্টা করে নেতা সম্পর্কে যদি কটুক্তি করে তিনি যদি বড় নেতাও হয় তাহলে তাকে সম্মিলিত ভাবে প্রতিহত করা হবে।

Comment here