টাঙ্গাইলে এবার অ্যাম্বুলেন্স চালক করোনায় আক্রান্ত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

টাঙ্গাইলে এবার অ্যাম্বুলেন্স চালক করোনায় আক্রান্ত

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে এবার অ্যাম্বুলেন্স চালকসহ আরও দুজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০ জন।

গতকাল রোববার রাতে আইইডিসিআর থেকে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন সখীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সোবহান।

অ্যাম্বুলেন্স চালকের নাম সোনা মিয়া (৩৫)। তিনি সখীপুর পৌরসভার বাসিন্দা। তবে আক্রান্ত ওই ব্যক্তির মধ্যে কোনো প্রকার করোনার উপসর্গ নেই বলে জানা গেছে।

ডা. আব্দুস সোবহান বলেন, ‘আক্রান্ত ওই ব্যক্তি অ্যাম্বুলেন্সে করে রোগী নিয়ে নিয়মিত ঢাকায় যাতায়াত করতেন। পরে তার নমুনা সংগ্রহ করা হয়। রোববার রাতে তার করোনা পজেটিভ তথ্যটি আমাদের ঢাকা থকে জানানো হয়েছে। তথ্যটি জানার পর পরই তার বাড়িটি লকডাউন করা হয়েছে।’

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান সোমবার আমাদের সময়কে বলেন, ‘রোববার জেলার বিভিন্ন উপজেলা থেকে ৯০ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। এর মধ্যে আক্রান্ত একজন সখীপুর উপজেলার বাসিন্দা। এ ছাড়া দেলদুয়ার উপজেলার বাসিন্দা এক ব্যক্তি রাজবাড়ীতে করোনা পরীক্ষা করায়। সেখানে তার করোনা পজেটিভ আসে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০ জন।’

Comment here