টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে ব্যক্তির মৃত্যু, বাড়ি ‘লকডাউন’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে ব্যক্তির মৃত্যু, বাড়ি ‘লকডাউন’

টাঙ্গাইল সদর প্রতিনিধি :টাঙ্গাইল পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডে করোনার উপসর্গ নিয়ে শাহ আলম (৪২) নামে এক ব্যক্তি মারা গেছেন। গতকাল বুধবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। তিনি পৌরসভার ১৫ ওয়ার্ডের মৃত এম এ সামাদের ছেলে।

এদিকে, করোনার উপসর্গ নিয়ে মৃত্যুর ঘটনায় মৃতের বাড়িটিসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে বলে জানিয়েছে উপজেলা প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম মৃতের রক্তের নমুনা সংগ্রহ করেছেন। মৃতের বাড়িটিসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

পৌরসভার ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন জানান, শাহ আলম পাঁচ বছর আগে মালয়েশিয়া থেকে এসেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট রোগে আক্রান্ত ছিলেন। ২০১৮ সালে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হন। তবে বেশ কয়েকদিন যাবৎ তিনি অসুস্থ ছিলেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রামাপদ রায় জানান, ‘বুধবার বিকেলে সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করেছি। আজ বৃহস্প্রতিবার তা ঢাকায় পাঠাবো। লাশ দাফনের জন্য ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে যে কমিটি করা হয়েছে, তাদের মাধ্যমে দাফন করার ব্যবস্থা করা হয়েছে।’

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলামের নির্দেশক্রমে ও তত্ত্বাবধানে সকল কাজ সম্পন্ন হয়েছে বলেও জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। এ সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন তাদের সঙ্গে ছিলেন।

Comment here