টার্গেট করে আচমকা অস্ত্রের মুখে সব কিছু লুটে নেয় - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

টার্গেট করে আচমকা অস্ত্রের মুখে সব কিছু লুটে নেয়

চট্টগ্রাম ব্যুরো : তারা প্রায়ই যাত্রীবেশে বাসে ওঠে। প্রথমে যাত্রীরা বুঝতেই পারেন না- ওরা দলবন্ধ। চুপচাপ ভদ্রলোকের মতো যে যার সিটে বসে থাকে। এর পর কাউকে টার্গেট করে সুযোগের অপেক্ষায় থাকে। ফাঁকা রাস্তা পেলেই অচমকা তাকে ঘিরে ফেলে। অস্ত্রের মুখে জিম্মি করে মোবাইল, টাকা হাতিয়ে নেয়। এর পর দ্রুত অন্য যাত্রীদের কাছ থেকেও মূল্যবান মালামাল লুটে বাস থেকে নেমে পড়ে। এমন তথ্যই দিয়েছে চট্টগ্রাম পুলিশ।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মসহীন বলেন, গত বৃহস্পতিবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে এমন আটজনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ। তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি, একটি কার্তুজ, তিনটি স্টিলের টিপ ছোরা, দুটি মিনি কাটার ও আটটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এ ঘটনায় ডবলমুরিং থানায় তিনটি পৃথক মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- তাজুল ইসলাম তাজু (৩৬), তুষার হোসেন (২৫), মো. তপু (২২), হায়াত মাহমুদ জীবন (২৩), আনোয়ার হোসেন বাবু (২১), নাজমুল ইসলাম (২৮), আবদুর রহমান রানা (২০) ও জনি শাহ (৩২)। এ সময় আব্বাস উদ্দিন জুয়েল নামের এক ডাকাত সদস্য পালিয়ে গেছে। তাদের সবার নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে নগরীর শেখ মুজিব রোডের চৌমুহনী উত্তরা মোটরসের সামনে ওই আট সদস্য সশ্রস্ত্র অবস্থায় জড়ো হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার তুষার হোসেন পুলিশকে জানান, তিনি বিভিন্ন সময় ডাকাতি ও ছিনতাই করতে গিয়ে নিজ ভাগে পাওয়া আটটি মোবাইল ফোন রিয়াজ উদ্দিন বাজারের আব্বাস উদ্দিন জুয়েলের কাছে বিক্রি করেছেন। এর পর পুলিশ রিয়াজউদ্দিন বাজারে হানা দিলে জুয়েল পালিয়ে যান।

 

Comment here