ট্রাককে মালবাহী ট্রেনের ধাক্কা, সরাতে গিয়ে মিলল গেটম্যানের মরদেহ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ট্রাককে মালবাহী ট্রেনের ধাক্কা, সরাতে গিয়ে মিলল গেটম্যানের মরদেহ

ফুলবাড়ী প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে মালবাহী একটি ট্রেটের ধাক্কায় একটি ট্রাক ছিটকে পড়ার ঘটনা ঘটেছে। পরে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের সহায়তায় ধাক্কা খাওয়া ট্রাকটি সরাতে গিয়ে এর নিচ থেকে গেটম্যান সুসান্ত কুমার দাসের (৩৩) মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত ১টা ৫ মিনিটে ফুলবাড়ী স্টেশনের অদূরে স্বজনপুকুর গুমটি এলকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি পাবনার ঈশ্বরদীতে।

এদিকে, দুর্ঘটনার পর পার্বতীপুর ও ফুলবাড়ী হয়ে সারা দেশের রেল যোগাযোগ ৫ ঘণ্টা বন্ধ থাকার পর আজ মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে স্বাভাবিক হয়েছে। তবে দুর্ঘটনাস্থল থেকে মালবাহী ট্রেন ও ট্রাকটি স্থানীয়ভাবে উদ্ধারের কাজ চলছে।

মালবাহী ট্রেনের সঙ্গে ধাক্কা লাগা ট্রাক ড্রাইভার মো. সাইদুল জানান, সোমবার ঠাকুরগাঁও থেকে ধান নিয়ে বগুড়া যাওয়ার সময় রাত ১টার দিকে ঘন কুয়াশায় ফুলবাড়ী রেলগুমটি অতিক্রম করার সময় ট্রেনটি সজোরে ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা মারে। এতে ট্রাকটি ছিটকে পড়ে।

জানতে চাইলে দায়িত্বরত স্টেশন মাস্টার মো. ইস্রা্ফিল সরকার জানান, সোমবার দিবাগত রাত ১টা ৫মিনিটে ফুলবাড়ী স্টেশনে খুলনা থেকে পার্বতীপুরগামী একটি ট্রেন প্রবেশ করে। এ সময় পার্বতীপুর থেকে ঢাকাগামী মালবাহী এমজিবিসি মালট্রেনটি লাইন ক্লিয়ার দেওয়ার পূর্বেই একই লাইনে ঢুকে পড়ে। সে সময় ওই লাইনেই ফুলবাড়ী স্টেশনের প্লাটফর্মে খুলনা মেইল ট্রেনটি দাঁড়িয়েছিল। ওই সময় স্টেশনের অদূরে স্বজনপুকুর গুমটি এলাকার রেলগেট অতিক্রমকারী একটি ট্রাককে সজরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরও জানান, বর্তমানে ট্রাকটি লাইনের পাশে রয়েছে। ৫ ঘণ্টা বিলম্বে ২ নম্বর লাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে। ঘটনার পরই পাকশি কন্ট্রোলে খবর দেওয়া হয়েছে। তবে এখনো কোন রিলিফ ট্রেন আসেনি।

পার্বতীপুর জিআরপি থানার এসআই আবু সাইদ জানান, ‘ঘটনা জানার পর আমরা ফুলবাড়ী পৌঁছাই। মঙ্গলবার সকালে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের সহায়তায় ধাক্কা খাওয়া ট্রাকটি সরাতে গিয়ে ট্রাকের নিচ থেকে গেটম্যান সুসান্তের মরদেহ উদ্ধার করা হয়েছে।’

 

Comment here