ট্রাক চালককে অচেতন করে ট্রাক ছিনতাই ট্রাক, তেল, টাকা সহ ছিনতাইকারী আটক ২ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

ট্রাক চালককে অচেতন করে ট্রাক ছিনতাই ট্রাক, তেল, টাকা সহ ছিনতাইকারী আটক ২

মোঃ হুমায়ূন কবির, স্টাফ রিপোর্টার :  গতো ১৯/৯/১৯ইং বৃহস্পতিবার ট্রাক ড্রাইভার পারভেজ আলম ও হেলপার বগুড়া – ট ১১-১৬৫৭ ট্রাকটি নিয়ে রংপুর হইতে ভূট্টা নিয়ে ময়মনসিংহ যাওয়ার পর মাল আনলোড করে তার পর ২১/৯/২০১৯ইং শনিবার ফিরতি পথে ভবানীপুর বাজারে অবস্থান কালে উক্ত আসামীরা গাড়ীটি ভাড়া করে বাসাবাড়ীর মালামাল মাওনা হইতে রংপুর যাবে বলে ঠিক করে। মালামাল লোড করার জন্য ভবানীপুর থেকে মাওনার উদ্দেশ্য রওনা হয়।

কিন্তূ রাস্তার মধ্যে জুসের সাথে নেসা মাদকদ্রব্য খাইয়ে গাড়ীটির চালক ও হেলপারকে অজ্ঞান করে ট্রাকের পিছনে শূইয়ে রাখে,পরে চালকের কাছে থাকা ২০,০০০টাকা নিয়ে নেয় এবং ট্রাকটির ০২.টি টায়ার এবং ১২০.লিটার তেল বিক্রয় করে।

ট্রাক ছিনতাইয়ের বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার উপ-পরিদর্শক এস,আই মোঃ শহিদুল ইসলাম(বিপিএম) দৈনিক মুক্ত আওয়াজকে বলেন। ঘটনাটি বাদি অভিযোগ আকারে শ্রীপুর থানায় জানায়, তার পর আমরা তদন্ত করে ট্রাক ছিনতায়ের সত্যতা পাই এবং শ্রীপুর থানাধীন বেড়াইদের চালা নাহিদ এন্টার প্রাইজের সাথে রাস্তার উপর হইতে আসামী ১/আব্দুল কাদের পিতা আব্দুল মালেক সাং-উত্তর খলেয়া,থানা গংগাচরা, জেলা রংপুরকে ট্রাকটি সহ স্থানীয় লোকদের সহায়তায় গ্রেফতার করি। এস,আই মোঃ শহিদুল ইসলাম মোল্লা দৈনিক মুক্ত আওয়াজকে আরও বলেন। তাহার তথ্যের ভিত্তিতে অপর আসামী ২/আব্দুল্লাহ্ পিতা- হাফিজ উদ্দীন সাং ও থানা: কাঊনিয়া জেলা রংপুর কে জয়দেবপুরের ভবানীপুর থেকে গ্রেফতার করি।

তাদের তথ্যের ভিত্তিতে আজ রবিবার, গ্রেফতার করি এবং ট্রাকটির ২.টি টায়ার ও দুটি রিং ময়মনসিংহের ভালুকা থেকে উদ্ধার করি সেই সাথে আজ ২২/০৯/২০১৯ইং রবিবার রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরন করি।

Comment here