ডিম নিক্ষেপ ডাকসুর ভিপি নুরের ওপরও - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ডিম নিক্ষেপ ডাকসুর ভিপি নুরের ওপরও

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলে দুই ঘণ্টা অবরুদ্ধ থাকার পর মুক্ত হওয়া ডাকসুর ভিপি নুরুল হক নুরের ওপর ডিম নিক্ষেপ করা হয়েছে।  এ সময় তার সঙ্গে থাকা অন্য ছাত্র নেতাদের দিকেও ডিম ছোড়া হয়। ছাত্রলীগের নেতাকর্মীরা এই ডিম নিক্ষেপ করেছেন বলে অভিযোগ উঠেছে।

এর আগে আজ মঙ্গলবার বিকেল ৫টার দিকে এসএম হলে গেলে নুকরে লাঞ্ছিত ও অবরুদ্ধ করে রাখেন ছাত্রলীগের নেতাকর্মীরা। দুই ঘণ্টা পর সন্ধ্যা ৭টার দিকে প্রাধ্যক্ষ হলে গেলে বেরিয়ে আসেন নুর। এ সময় তার ও সঙ্গীদের ওপর ডিম নিক্ষেপের ঘটনা ঘটে।

হলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, গতকাল সোমবার দিবাগত রাতে এসএম হলের আবাসিক ছাত্র মো. ফরিদ হাসানকে ছাত্রলীগের নেতাকর্মীরা মারধর করে রক্তাক্ত করেন। ওই ঘটনার জের ধরে আজ বিকেল ৫টার দিকে অন্যান্য ছাত্রনেতাদের নিয়ে এসএম হলে যান ভিপি নুর। এ সময় তাকে লাঞ্ছিত করেন ছাত্রলীগ নেতারা। হল অফিসে নুরের থেকে মুচলেকা চাওয়ার একটি ভিডিও ফেসবুকে প্রকাশ পেয়েছে।

এসএম হলে শামসুন্নাহার হল সংসদের ভিপি শেখ তাসনিম আফরোজ ইমির শরীরে ছাত্রলীগের নেতারা হাত দিয়েছেন বলে অভিযোগ ওঠে। এ সময় তাদের দিকে ছাত্রলীগের নেতাকর্মীরা ডিম নিক্ষেপ করেন।

সন্ধ্যা ৭টার দিকে অবরুদ্ধ থেকে মুক্ত হয়ে ক্যাম্পাসে ভিপি নুরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেন ছাত্রনেতারা।  পরে নুর গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন।

Comment here