ঢাকায় করোনায় আক্রান্ত যুবক পলাতক : হন্যে হয়ে খুঁজছে পুলিশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

ঢাকায় করোনায় আক্রান্ত যুবক পলাতক : হন্যে হয়ে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত পলাতক এক যুবককে হন্যে হয়ে খুঁজছে রাজধানীর দক্ষিণখান থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দক্ষিণখান থানা এলাকার আশকোনার তালতলার উত্তরপাড়ার একটি বাসা থেকে ওই যুবক নিখোঁজ হয়।

এদিকে, আক্রান্ত ওই যুবকের ঠিকানায় গিয়ে তাকে না পেয়ে সম্ভাব্য ঠিকানায় খোঁজাখুঁজি করছে পুলিশ। তবে তার ঠিকানা সঠিক কিনা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।

এ ব্যাপারে ডিএমপির উত্তরা বিভাগের উপ-কমিশনার নাবিদ কামাল শৈবাল বলেন, ‘ঠিকানা সঠিক থাকলে মানুষ থাকবে। হয় সে বাসায় থাকবে, না হয় হাসপাতালে। তবে পুলিশ ঠিকানা অনুযায়ী তাকে না পেয়ে ওই এলাকা লকডাউন করেনি।’

জানতে চাইলে ডিএমপির উত্তরা বিভাগের এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) আমাদের কাছে একটি তালিকা পাঠায়। সেখানে এক যুবকের নাম রয়েছে, যিনি করোনায় আক্রান্ত। আমরা এলাকাটি লকডাউন করার জন্য সেখানে যাই। কিন্তু ঠিকানা অনুযায়ী গিয়ে তাকে পাওয়া যায়নি। তার খবর কেউ দিতে পারেননি।’

জানা গেছে, ওই যুবকের সন্ধানে এলাকায় কমিউনিটি পুলিশের পক্ষ থেকে সন্ধ্যার পর থেকে মাইকিং করা হচ্ছে। পুলিশের তিনটি টিম আলাদাভাবে তাকে খুঁজতে কাজ করছে। করোনা আক্রান্ত হয়ে এভাবে পালিয়ে থাকার কারণে ওই এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

Comment here