ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২০ কিমি যানজট - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২০ কিমি যানজট

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঘরমুখো মানুষ ও যানবাহনের চাপ বেড়েছে। এতে করে বঙ্গবন্ধু সেতুর ওপর থেকে টাঙ্গাইল বাইপাস পর্যন্ত ২০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে যানজটের এই চিত্র দেখা যায়।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, গতকাল বুধবার মধ্যরাত থেকে শুরু হওয়া যানজট এক পর্যায়ে সেতুর পূর্ব প্রান্ত থেকে টাঙ্গাইলের রাবনা বাইপাস পর্যন্ত ২০ কিলোমিটার এলাকাজুড়ে সম্প্রসারিত হয়েছে। সকাল ৮টায় মহাসড়কে শত শত গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন ঈদে ঘরে ফেরা মানুষ ও পরিবহন শ্রমিকরা।

বিষয়টি নিশ্চিত করে এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ আতাউর রহমান বলেন, ভোররাত ৩টা থেকে ভোর পর্যন্ত সেতুর পূর্ব সংযোগ সড়কের কয়েকটি স্থানে যানবাহন বিকল ও ছোটখাটো কয়েকটি দুর্ঘটনার কারণে এই যানজটের সৃষ্টি হয়। পরে রাস্তা থেকে যানবাহনগুলো সরিয়ে নিলে আবার যান চলাচল শুরু হয়।

এখন ধীরগতিতে হলেও যানবাহন চলাচল রয়েছে। আশা করি, কিছু সময়ের মধ্যেই মহাসড়কে স্বাভাবিক গতিতে গাড়ি চলবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

Comment here