ঢাকা মহানগর পুলিশের ঊর্ধ্বতন ৭ কর্মকর্তা বদলি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ঢাকা মহানগর পুলিশের ঊর্ধ্বতন ৭ কর্মকর্তা বদলি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ঊর্ধ্বতন সাত কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে রয়েছেন উপকমিশনার দুজন, অতিরিক্ত উপকমিশনার তিনজন ও সহকারী কমিশনার দুজন।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে তাদের বদলি করা হয়। আজ রবিবার ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

বদলি হওয়া কর্মকর্তারা হলেন গোয়েন্দা-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম (দক্ষিণ) বিভাগের উপকমিশনার এ বি এম মাসুদ হোসেনকে গোয়েন্দা তেজগাঁও বিভাগে এবং গোয়েন্দা (মিরপুর) বিভাগের উপকমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দারকে প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের উপকমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

অপর আদেশে ডিএমপির লজিস্টিকস বিভাগের অতিরিক্ত উপকমিশনার মীর্জা সালাহউদ্দিনকে উত্তরা বিভাগের উত্তরা জোনে, লালবাগ বিভাগের কোতোয়ালি জোনের অতিরিক্ত উপকমিশনার মুহিত কবীর সেরনিয়াবাতকে লজিস্টিকস বিভাগে, উত্তরা বিভাগের উত্তরা জোনের অতিরিক্ত উপকমিশনার মো. বদরুল হাসানকে লালবাগ বিভাগের কোতোয়ালি জোনে, গুলশান বিভাগের বাড্ডা জোনের সহকারী কমিশনার মোহাম্মদ তয়াছির জাহান বাবুকে ডিবি-তেজগাঁও বিভাগে ও ডিবি-তেজগাঁও বিভাগের সহকারী কমিশনার রাজন কুমার সাহাকে গুলশান বিভাগের বাড্ডা জোনে বদলি করা হয়েছে।

Comment here