তারকারা বৈশাখে যেমন সেজেছেন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

তারকারা বৈশাখে যেমন সেজেছেন

বাঙালির ঐতিহ্য ও প্রাণের উৎসব ‘বৈশাখ’। পহেলা বৈশাখ মানেই বাঙালির সর্বজনীন উৎসব। এদিন আনন্দঘন পরিবেশে বরণ করে নেওয়া হয় বাংলা নতুন বছরকে। অতীতের ভুলত্রুটি ও ব্যর্থতার গ্লানি ভুলে, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনায় দেশজুড়ে উৎসবমুখর পরিবেশে দিনটি পালিত হচ্ছে। বিভিন্ন স্থানে আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান, মেলাসহ নানা অনুষ্ঠানের। বৈশাখ উপলক্ষে সবাই সেজেছেন নতুন সাজে। ঘরোয়া আয়োজনেও হচ্ছে নানা অনুষ্ঠান। সাধারণ মানুষের পাশাপাশি পহেলা বৈশাখের উৎসবে মেতেছেন শোবিজ অঙ্গনের শিল্পীরাও। শোবিজ অঙ্গনের তারকাদের বৈশাখী সাজ নিয়ে দৈনিক আমাদের সময় অনলাইন-এর আজকের আয়োজন।

দেশ, বিদেশসহ পৃথিবীর সব জায়গায় সমগ্র বাঙালি জাতিকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

‘বাংলা ১৪২৬’ সন বরণ করে নিতে বৈশাখী সাজে সেজেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেছেন, ‘নতুন বছর নতুন দিন, সবার জীবনটা হোক রঙিন। পুরনোকে ভুলে যাও আসবে নতুন কিছু আরও, পুরনোকে ভেবে মন খারাপ হয় না যেন কারও। শুধু ভালবাসাগুলো থেকে যাক সব হৃদয়ে যেমনি ছিল যার। সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা।

জয়া আহসান বলেছেন, ‘শুভ নববর্ষ। সবাইকে বাংলা ২৪২৬ সালের অনেক অনেক শুভ কামনা। সবাই অনেক ভালো কাজ করুক, অনেক আনন্দে থাকুক। সমস্ত অশুভ শক্তি ও গ্লানি জীবন থেকে দূর হয়ে যাক। আমাদের মনন হোক আরও সুন্দর। আমরা সবাই মিলে আরও সুন্দর হয়ে উঠি। সবাই মিলে এক সাথে অনেক ভালো থাকি। সবাইকে আবারও নববর্ষের শুভেচ্ছা।

নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন শবনম ফারিয়া।

আঁখি আলমগীর তার মেয়েদের নিয়ে বৈশাখী সাজে দিনটি উৎযাপন করছেন। সবাইকে জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা।

গতকাল থেকেই কণ্ঠশিল্পী কনার বৈশাখের আনন্দ শুরু হয়েছে। গতকাল তিনি প্রকাশ করেছেন ‘আইসে পহেলা বৈশাখ’ শিরোনামে একটি নতুন গান। সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে গানটি তিনি প্রকাশ করেছেন তার ইউটিউব চ্যানেলে।

চলচ্চিত্রের নায়িকা পূজা চেরী বৈশাখীর শুভেচ্ছা জানিয়েছেন।

সংগীতশিল্পী পিন্টু ঘোষ ও সুকন্যা মজুমদার ঘোষ তিথি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘এই নববর্ষ আপনার এবং আপনার পরিবারের জন্য অনেক অনেক সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক এই কামনাই থাকল।’

বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মুমতাহিনা টয়া।

শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

Comment here