তিন নারীর পেটে সাড়ে ৯ লাখ টাকার ইয়াবা! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
চট্টগ্রামসমগ্র বাংলা

তিন নারীর পেটে সাড়ে ৯ লাখ টাকার ইয়াবা!

কক্সবাজারের টেকনাফ উপজেলায় তিন নারীর পেটের ভেতর থেকে ৩ হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে বডার্র গার্ড বাংলাদেশ (বিজিবি)। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক দাম ৯ লাখ ৪৫ হাজার টাকা।

আজ মঙ্গলবার বিকেলে টেকনাফের ২ বিজিবি ব্যাটালিয়নে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এ তথ্য জানান।

আটক তিন নারী হলেন, টেকনাফের হ্নীলা আলীখালী এলাকার জাফর আহম্মদের স্ত্রী নূর হাওয়া (৩৫), মৃত মো. ছিদ্দিকের স্ত্রী জরিনা খাতুন (৩৫) ও উত্তর আলীখালী এলাকার জুবাইর হোসনের স্ত্রী সেতারা (৩০)।

আজ এক সংবাদ সম্মেলনে টেকনাফের ২ বিজিবি ব্যাটালিয়নে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, গতকাল সোমবার রাতে টেকনাফের হোয়াইক্যং বিওপির নায়েব সুবেদার মো. শাদেক আলীর নেতৃত্বে একটি বিশেষ টহলদল চেকপোস্টে যানবাহন তল্লাশি করছিল।  এ সময় টেকনাফ থেকে কক্সবাজারগামী পালকী পরিবহনের একটি বাস চেকপোষ্টে পৌঁছালে সেটি তল্লাশি করা হয়। এ সময় কয়েকজন যাত্রীকে সন্দেহ হলে তাদের বাসের নিচে নামিয়ে বিওপিতে কর্মরত বিজিবির নারী সদস্যদের মাধ্যমে তল্লাশি করানো হয়।

তল্লাশির সময় ওই তিন নারীর পেটে ইয়াবা বড়ি থাকার বিষয়টি সন্দেহ হয়। পরে তাদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এক্সে করে কালো টেপে মোড়ানো অবস্থায় পেটের ভেতরে ইয়াবার বিষয়টি নিশ্চিত হয় বিজিবি। তখন আটক তিন নারী পেটে ইয়াবা বড়ি থাকার বিষয়টি স্বীকার করেন।

Comment here