তেজগাঁওয়ে গুলির ঘটনায় কার হাত রয়েছে, জানালেন ডিবির হারুন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

তেজগাঁওয়ে গুলির ঘটনায় কার হাত রয়েছে, জানালেন ডিবির হারুন

রাজধানীর তেজগাঁওয়ে শীর্ষ সন্ত্রাসী তারিক সাঈদ মামুনসহ তিনজনকে কুপিয়ে ও গুলি করে আহত করার ঘটনায় সন্ত্রাসী সানজিদুল ইসলাম ইমনের হাত রয়েছে বলে ধারণা করছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। আজ মঙ্গলবার রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ সন্দেহের কথা জানান ডিএমপি ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

হারুন অর রশীদ বলেন, ‘তেজগাঁও বিজি প্রেস এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে। গুলিতে দুই পথচারী আহত হয়েছেন। এছাড়া শীর্ষ সন্ত্রাসী মামুনকে কুপিয়েছে দুর্বৃত্তরা। সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি সন্ত্রাসী মামুন। পিয়াসা বার থেকে ফেরার পথে তার প্রাইভেটকারে হামলা হয়। এই মামুন ২০ বছর জেল খেটে বের হয়েছে।’

তিনি বলেন, ‘সন্ত্রাসী ইমন জেলে মামুনকে হুমকি দিয়েছিল। সন্ত্রাসী ইমনের লোকজন মামুনের ওপর হামলা করছে বলে ধারণা করছি। এ ঘটনায় বিস্তারিত তদন্ত হচ্ছে। তদন্তে সবকিছুই আসবে।’

উল্লেখ্য, গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের বিজি প্রেস এলাকায় প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলির ঘটনা ঘটে। এতে সন্ত্রাসী মামুনসহ তিনজন আহত হন।

জানা গেছে, গতকাল রাত ৯টার দিকে মগবাজার এলাকার পিয়াসা বার থেকে প্রাইভেটকারে করে মামুন, খোকন ও মিঠু নামে তিনজন শেরেবাংলা নগর থানার শুক্রাবাদ এলাকায় যাচ্ছিলেন। তারা তেজগাঁও শিল্পাঞ্চল থানার সিটি পেট্রোল পাম্প ও বিজি প্রেসের মাঝামাঝি স্থানে পৌঁছালে চারটি মোটরসাইকেলযোগে ৭-৮ জন সন্ত্রাসী মামুনকে লক্ষ্য করে গুলি করে।

গাড়ি থেকে মামুন, মিঠু ও খোকন নেমে পড়লে মামুনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। এসময় পথচারী ভুবন চন্দ্র শিলের মাথায় গুলি লাগে এবং আরিফুল হক নামের আরও এক পথচারী আহত হন।

Comment here