তেজগাঁওয়ের একটি বাসায় বিস্ফোরণ, ২ শিক্ষার্থী আহত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

তেজগাঁওয়ের একটি বাসায় বিস্ফোরণ, ২ শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর তেজগাঁও থানা এলাকায় একটি বাসার তিন তলায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুই শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আহত শিক্ষার্থীরা হলেন- ইয়াসিন তালুকদার (৩১), অপর শিক্ষার্থীর পরিচয় জানা যায়নি।

আজ শুক্রবার রাত ৯টার দিকে তেজগাঁওয়ের ২৭/এ পূর্ব তেজতুরী বাজারে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ।

তিনি জানান, রাত ৯টার দিকে পূর্ব তেজতুরী বাজারের একটি ছয়তলা ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। তিন তলার একটি রুমে দুজন শিক্ষার্থী মেস ভাড়া করে থাকতেন। এই বিস্ফোরণের তারা আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পুলিশ ঘটনাস্থল থেকে ঢামেক হাসপাতালে পাঠিয়েছে। তিনি আরও জানান, ঠিক কী কারণে বিস্ফোরণ ঘটেছে, তা এখনো জানা যায়নি।

এ বিষয়ে তেজগাঁও থানার উপ-পরিদর্শক আব্দুল মান্নান জানান, আহত দুজন শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের নাম-পরিচয় জানা গেছে। তবে অপরজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরও জানান, আহত দুজনই ওই ভবনের তিন তলায় একটি মেস ভাড়া করে থাকতেন। তাদের কক্ষেই বিস্ফোরণ ঘটেছে। তবে কীভাবে বিস্ফোরণ ঘটেছে তা জানা যায়নি। ঘটনাস্থলে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি), ডিবিসহ পুলিশ বিভিন্ন ইউনিটের সদস্য রয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

 

Comment here