‘তোমার আপুর মন খারাপ, দেখেশুনে রাখিও’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
Uncategorized

‘তোমার আপুর মন খারাপ, দেখেশুনে রাখিও’

খিলগাঁও বনশ্রীতে স্বপ্না আক্তার (২৫) নামের এক ছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় বনশ্রী বনবিথী ভবনের দ্বিতীয় তলার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটির অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন স্বপ্না আক্তার। তিনি ঢাকা জজ কোর্টে আইনজীবীর সঙ্গে প্র্যাকটিস করতেন। তিনি চাঁদপুর মতলব উপজেলার পয়েলী মিয়াজী বাড়ি গ্রামের বাসিন্দা।

স্বপ্নার ছোট বোন সাবিনা আক্তার বলেন, ‘আমার আপুর পরিচিত বড় ভাই মাহফুজ আলম সুমন আমাকে বলেন, ‘‘যেকোনো বিষয়ে তোমার আপুর মন খারাপ। ওকে দেখেশুনে রাখিও।” আমাদের কাছে সেরকম কোনো কিছু বলেনি। দুই-তিন দিন ধরে সে চুপচাপ আছে।’

সাবিনা আক্তার আরও বলেন, ‘সবার অগোচরে রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় স্বপ্না। পরে দরজা ভেঙে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথম স্থানীয় ফরাজী হাসপাতাল ভর্তি করা হয়। সেখান থেকে আজ বিকেল সাড়ে ৪টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কী কারণে স্বপ্না এ ঘটনা ঘটিয়েছে, তা বলতে পারব না।’

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) মাসুদ মিয়া বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

Comment here