দিনে দুপুরে যুবককে কুপিয়ে হত্যা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

দিনে দুপুরে যুবককে কুপিয়ে হত্যা

সাভার প্রতিনিধি :  সাভারের পৌর এলাকায় দিনে দুপুরে মিলন (২০) নামে এক টাইলস মিস্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার সাভার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জামসিং এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিলনের বাবার নাম ফজলুল হকের ছেলে। তারা ওই এলাকার বাসিন্দা। এ ঘটনায় মিলনের সঙ্গে থাকা ইমন নামে অপর এক যুবককে খুঁজে পাওয়া যাচ্ছে না।

ফজলুল হক জানান, গত কয়েকদিন ধরে বাড়ির পাশে পানি শুকিয়ে যাওয়া একটি পুকুরে বাশ দিয়ে বেড়া তৈরি করছিলেন মিলন। আজ বেলা ১১টার দিকে তিনি বাসা থেকে বের হন। দুপুরে তিনি ওই পুকুরের পাশে মিলনের রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখেন ফজলুল হক। তিনি খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার প্রক্রিয়া শুরু করে।

সাভার পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিল মিনহাজ উদ্দিন মোল্লা আমাদের সময়কে বলেন, ‘আমি ঘটনাস্থলে এসে দেখলাম মিলনের শরীরের বিভিন্ন স্থানে কোপানোর চিহ্ন রয়েছে। তার সঙ্গে ইমন নামে আরেকজন যুবক ছিল বলে জানতে পেরেছি। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। স্থানীয়দের কাছে বিষয়টি আরও ভালোভাবে জানার চেষ্টা করছি।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা লাশ উদ্ধার কার্যক্রম শুরু করি। নিহতের দেহের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের চিহ্ণ রয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হবে। একজন নিখোঁজ আছে। তাকে খোঁজা হচ্ছে। এ ছাড়া ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করতে চেষ্টা চলছে।’

 

Comment here