দুদকের মামলায় স্থায়ী জামিন পেলেন বিডিনিউজ সম্পাদক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

দুদকের মামলায় স্থায়ী জামিন পেলেন বিডিনিউজ সম্পাদক

আদালত প্রতিবেদক : অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় অনলাইন নিউজপোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদীর জামিন স্থায়ী করেছেন আদালত। আজ বুধবার ঢাকা মহানগর দায়রা জজ ও বিশেষ জজ কেএম ইমরুল কায়েশ জামিন স্থায়ীর এ আদেশ দেন।

এর আগে হাইকোর্টে আত্মসমর্পণ করে ৮ সপ্তাহের আগাম জামিন পান খালিদী। এর মেয়াদ শেষে তিনি গত ২০ অক্টোবর আদালতে আত্মসমর্পণ করেন। ওইদিন আদালত ২৫ নভেম্বর পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন। সেই সময় সীমা শেষে আজ বুধবার জামিন স্থায়ীর আবেদন করা হলে আদালত তা মঞ্জুর করেন।

আসামিপক্ষে ঢাকা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট কাজী নজিবউল্ল্যাহ হিরু, প্রকাশ রঞ্জন বিশ্বাসসহ কয়েকজন জামিন স্থায়ীর পক্ষে শুনানি করেন। অন্যদিকে দুদকের পক্ষে প্রসিকিউটর অ্যাডভোকেট মাহমুদ হোসেন জাহাঙ্গীর জামিনের বিরোধিতা করেন।

জামিন আবেদনের শুনানি করেন এবং দুদকের পক্ষে প্রসিকিউটর মাহমুদ হোসেন জাহাঙ্গীর জামিনের বিরোধিতা করেন।

চলতি বছর ৩০ জুলাই তৌফিক ইমরোজ খালিদীর বিরুদ্ধে মামলা করে দুদক। মামলার এজাহারে বলা হয়, তিনি চারটি ব্যাংকের বিভিন্ন হিসাবে ৪২ কোটি টাকা জমা রেখেছেন। ভুয়া কাগজপত্র তেরি করে অবৈধ প্রক্রিয়ায় প্রতারণার মাধ্যমে তিনি ওই টাকা অর্জন করেন।

 

Comment here