দেশে ফিরলো বিশ্ব চ্যাম্পিয়ন টাইগাররা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

দেশে ফিরলো বিশ্ব চ্যাম্পিয়ন টাইগাররা

নিজস্ব প্রতিবেদক : অবশেষে দেশে ফিরেছেন অনূর্ধ্ব-১৯ বিশ্ব চ্যাম্পিয়নরা। আজ বুধবার বিকেল ৪টা ৫৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান আকবর আলীরা। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ থেকে দুবাই হয়ে এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮৬ ফ্লাইটে দেশে আসেন লাল-সুবজের প্রতিনিধিরা।

যুবা টাইগারদের বহনকারী বিমানটি পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাদের ওয়াটার স্যালুট দিয়ে বরণ করে নেওয়া হয়। টার্মিনালের সামনে ফায়ার সার্ভিসের দুটি গাড়ি দিয়ে বিমানের দুদিক থেকে পানি ছিটানোর মাধ্যমে টাইগারদের বরণ করে নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

পরে বিমান থেকে নামার পর লাল-সবুজের প্রতিনিধিদের ফুল দিয়ে বরণ করে নেন বিসিবি সভাপতি ও পরিচালকরা। বিমানবন্দরে ক্রিকেটারদের ফটোসেশন শেষ হওয়ার পর তাদের সরাসরি বিসিবিতে নিয়ে যাওয়া হচ্ছে।

প্রথমবারের মতো ক্রিকেটে বিশ্বকাপের দেখা পায় বাংলাদেশ। তাই যুবাদের বরণ করতে আয়োজনের কমতি রাখেনি বিসিবি।

যুবাদের এমন অর্জনে পুরো দেশই ভাসছে আনন্দে-উল্লাসে। ছেলেদের এমন সাফল্যে সাজসাজ রব করছে দেশের ক্রিকেটের আঁতুড় ঘর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

মিরপুর আসার পর তাদের নিয়ে কেক কাটা হবে। এরপর যুবাদের নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন নাজমুল হাসান পাপন। রাতে ডিনারের ব্যবস্থা থাকবে। এরপর যাদের বাসা ঢাকায় তারা রাতেই চলে যাবেন। আর বাকিরা বিসিবি একাডেমিতে অবস্থানের পর পরদিন সকালে গ্রামের বাড়িতে ফিরবেন।

গত রোববার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে ভারতকে তিন উইকেটে হারিয়ে শিরোপা জিতেছে বাংলাদেশ। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো বৈশ্বিক কোনো শিরোপা ঘরে তুলে নিলো বাংলাদেশের যুবারা।

Comment here