ধর্ষণে রক্তাক্ত শিশুকে নিয়ে থানায় মা, ধর্ষকও সেখানে! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ধর্ষণে রক্তাক্ত শিশুকে নিয়ে থানায় মা, ধর্ষকও সেখানে!

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে মেয়েটির মা রক্তাক্ত অবস্থায় শিশুকে থানায় নিয়ে আসে। এ সময় ওই ধর্ষককে থানায় দেখে শিশুটি শনাক্ত করলে পুলিশ তাকে আটক করে।

অভিযুক্ত ব্যক্তি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার মৃত ঈমান আলীর ছেলে লিটন মিয়া (২৮)। পেশায় তিনি রিকশাচালক বলে জানা গেছে।

খোঁজ নিয়ে আরও জানা যায়, শিশুটির পরিবার আশুগঞ্জের সোনারামপুর এলাকার একটি চাতালকলে কাজ করেন। বিকেলে চাতালকলের পাশে শিশুটি খেলা করছিল। এ সময় লিটন নামের ওই ব্যক্তি প্রলোভন দেখিয়ে পাশের একটি নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে তাকে।পরে ওই শিশুর এক সহপাঠী তার পরিবারকে জানায়, শিশুটি রক্তাক্ত অবস্থায় ধান ক্ষেতে পড়ে আছে।

পরে শিশুটির মা রক্তাক্ত অবস্থায় শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় থানায় ঘোরাঘুরি করতে থাকা লিটনকে ভুক্তভোগী শিশু চিহ্নিত করলে তাকে আটক করে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, শিশুটির অবস্থা খুবই খারাপ। তার যৌনাঙ্গ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, পুলিশের কাছে আটক নিজের রিকশা ছাড়ানোর জন্য লিটনও তখন থানায় ছিল। ওই শিশুটি লিটনকে দেখে পুলিশকে জানালে তাকে আটক করা হয়।

Comment here